ঢাকা, সোমবার ১৪ই ডিসেম্বর ২০২০ , বাংলা - 

ট্রাফিক কনস্টেবলকে পেটালেন সরকারি কর্মকর্তা

জেলা সংবাদদাতা।।ঢাকাপ্রেস২৪.কম

শনিবার ২৬শে জানুয়ারী ২০১৯ দুপুর ১২:১১:০৬

সিলেটে ট্রাফিক পুলিশ সদস্যের হাতে থাকা লাঠি কেড়ে নিয়ে তাকে বেধড়ক পিটিয়েছেন তানজিল আহমদ নামে এক সরকারি কর্মকর্তা। তানজিল আহমদ একটি বাড়ি একটি খামার প্রকল্পে কর্মরত রয়েছেন। শনিবার (২৬ জানুয়ারি) বিকেলে নগরীর চৌহাট্টা পয়েন্টে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, তানজিল আহমদ নামের ওই কর্মকর্তা মোটরসাইকেল নিয়ে নগরের চৌহাট্টা থেকে উল্টো রাস্তায় জিন্দাবাজার সড়কে প্রবেশের চেষ্টা করেন।

এ সময় দায়িত্বরত ট্রাফিক কনস্টেবল মোহাম্মদ আলী মোটরসাইকেলটি থামাতে সংকেত দেন। কিন্তু সংকেত অমান্য করে যাওয়ার চেষ্টা করলে এগিয়ে গিয়ে মোটরসাইকেলের গতিরোধ করেন ট্রাফিক কনস্টেবল। তাতেই বাধ সাধেন তানজিল আহমদ। তিনি মোটরসাইকেল থামিয়ে ট্রাফিক সদস্যের হাতের লাঠি কেড়ে নিয়ে তাকে বেধড়ক পেটান।

এক পর্যায়ে উপস্থিত স্থানীয় জনতা এগিয়ে এসে তানজিল আহমদকে নিবৃত করেন। পরে চৌহাট্টা পয়েন্টে থাকা ট্রাফিকের অন্য সদস্যরাও এগিয়ে এসে ওই কর্মকর্তাকে আটক করেন এবং তার ব্যবহৃত মোটরসাইকেলটিও জব্দ করে কোতোয়ালি থানায় নিয়ে যান।

আটক তানজিল আহমদ বিয়ানীবাজার উপজেলার উত্তর দুবাগ গ্রামের ফরিদ উদ্দিনের ছেলে বলে নিশ্চিত করেছে পুলিশ।সিলেট নগর পুলিশের উপ কমিশনার (ট্রাফিক) ফয়সাল মাহমুদ বলেন, পুলিশের কাজে বাধা ও ট্রাফিক পুলিশের সদস্যকে মারধরের ঘটনায় ওই সরকারি কর্মকর্তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি চলছে।