ঢাকা, সোমবার ১৪ই ডিসেম্বর ২০২০ , বাংলা - 

কলেজ ছাত্রীকে লাঞ্ছিত,বিকাশ এজেন্ট গ্রেফতার

স্টাফরিপোর্টার।।ঢাকাপ্রেস২৪.কম

শনিবার ৩রা অক্টোবর ২০২০ সন্ধ্যা ০৭:৪৩:০৭

চাঁপাইনবাবগঞ্জ : বিকাশে টাকা তোলাকে কেন্দ্র করে চাঁপাইনবাবগঞ্জের নাচোলে এক কলেজ ছাত্রীকে খুঁটির সঙ্গে বেঁধে রেখে লাঞ্ছিতের ঘটনায় অভিযুক্ত আশিকুর রহমান সোহানকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। শুক্রবার (২ অক্টোবর) দিবাগত রাতে মল্লিকপুর বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।

আজ শনিবার (৩ অক্টোবর) দুপুরে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশের ওসি বাবুল উদ্দীন সরদার। গ্রেফতারকৃত আশিকুর রহমান সোহান চাঁপাইনবাবগঞ্জ সদর পৌর এলাকার বেলেপুকুর মহল্লার রেজাউল করিমের ছেলে।

প্রেস ব্রিফিংয়ে ওসি বাবুল উদ্দীন সরদার জানান, গত মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে জেলার নাচোল উপজেলার মল্লিকপুর বাজারে বিকাশের টাকা তোলাকে কেন্দ্র করে বিকাশ এজেন্ট সোহানের সঙ্গে ওই কলেজ ছাত্রীর কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ওই ছাত্রী বিকাশের দোকান থেকে চলে গেলে সোহান তাকে রাস্তা থেকে ধরে এনে দোকানের খুঁটির সঙ্গে বেঁধে রাখে এবং অকথ্য ভাষায় গালিগালাজ করে। সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে শুক্রবার বিষয়টি পুলিশের নজরে আসে। পরে পুলিশ সুপারের নির্দেশে রাতেই অভিযান চালিয়ে সোহানকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ।ওসি আরও জানান, এ ঘটনায় ওই ছাত্রী বাদী হয়ে নাচোল থানায় মামলা দায়ের করেছেন।