ঢাকা, শুক্রবার ৩ই মে ২০২৪ , বাংলা - 

সন্ত্রাসী কর্মকাণ্ড প্রতিহত করতে প্রস্তুত:খসরু চৌধুরী

স্টাফ রিপোর্টার ।।ঢাকাপ্রেস২৪.কম

2023-11-02, 12.00 AM
সন্ত্রাসী কর্মকাণ্ড প্রতিহত করতে প্রস্তুত:খসরু চৌধুরী

বিএনপি-জামায়াতের ডাকা টানা ৭২ ঘণ্টার অবরোধের তৃতীয় দিনেও রাজধানীর অন্যতম প্রবেশদ্বার আব্দুল্লাহপুর থেকে বিমানবন্দর সড়ক হয়ে কুড়িল বিশ্বরোড পর্যন্ত সড়ক পাহারায় রয়েছেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. খসরু চৌধুরীর অনুসারী নেতাকর্মীরা। মঙ্গলবার সকাল ৬টা থেকে টানা ৩ দিন এই সড়কে জনগণের জান মালের নিরাপত্তা দিতে রাজধানীর বৃহত্তর উত্তরা থানা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উত্তরখান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মিলনের নেতৃত্বে খসরু চৌধুরীর অনুসারীদের বেশ কয়েকটি টিম মাঠে রয়েছেন। খসরু চৌধুরী নিজেই বিষয়টি মনিটরিং করছেন এবং নেতাকর্মীদের সার্বিক সহযোগিতা দিচ্ছেন।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. খসরু চৌধুরী গণমাধ্যমকে বলেন, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। পদ্মা সেতু, মেট্রোরেলসহ দেশে ব্যাপক উন্নয়ন হচ্ছে। সেই উন্নয়নের ধারাবাহিকতা ব্যাহত করতে বিএনপি নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। আন্দোলনের নামে সন্ত্রাস, নৈরাজ্য করলে বিএনপিকে রাজধানীতে প্রবেশ করতে দেওয়া হবে না।

তিনি আরও বলেন, উত্তরার মাটি, আওয়ামী লীগ তথা শেখ হাসিনার ঘাটি। উত্তরায় আওয়ামী লীগ শক্তিশালী অবস্থানে আছে। বিএনপির সন্ত্রাসী কর্মকাণ্ড প্রতিহত করতে আওয়ামী লীগ সব সময় প্রস্তুত আছে। অবরোধের শুরু থেকে আমার কর্মীরা রাজপথে রয়েছে। শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় এনে আমার কর্মীরা ঘরে ফিরবে।