ঢাকা, রবিবার ২৮ই এপ্রিল ২০২৪ , বাংলা - 

মেহেরপুরে দুর্ঘটনায় ২ জনের মৃত্যু

মনির হোসেন ।। মেহেরপুর জেলা সংবাদদাতা ।। ঢাকাপ্রে২৪.কম

2023-03-14, 12.00 AM
মেহেরপুরে দুর্ঘটনায় ২ জনের মৃত্যু

মেহেরপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুই আরোহী মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার ভোর সাড়ে ৬টার দিকে মেহেরপুরের-মুজিবনগর মহাসড়কের চকশ্যামনগর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত রাহিদুল (৩২) দারিয়াপুর গ্রামের আব্দুল কুদ্দুস এবং বিজন আলি (২০) আজমত আলীর ছেলে। রাহিদুল আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীতে যশোরে কর্মরত ছিলেন। বিজন মুজিবনগর সরকারি কলেজের উচ্চ মাধ্যমিক শ্রেণীর ২য় বর্ষের ছাত্র। 

স্থানীয়রা এবং পরিবার সুত্রে জানা যায়, আনসার সদস্য রাহিদুলকে চুয়াডাঙ্গা স্টেশনে পৌঁছে দেওয়ার জন্য মোটরসাইকেলযোগে দারিয়াপুর থেকে চুয়াডাঙ্গা রেল স্টেশনের উদ্দেশে রওয়ানা হয়। পথে  মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান দুইজন। পথচারিরা দুটি লাশ পড়ে থাকতে দেখে মেহেরপুর সদর থানাকে খবর দেয়। খবর পেয়ে মেহেরপুর সদর থানা পুলিশের একটি দল ও মেহেরপুর ফায়ার সার্ভিসের সিভিল ডিফেন্সের একটি দল ঘটনাস্থলে যায়। মরদেহ ও ক্ষতিগ্রস্থ মোটরসাইকেল উদ্ধার করে লাশ মেহেরপুর মর্গে এবং মোটরসাইকেল সদর থানায় নিয়ে যায়।

 

মেহেরপুর ফায়ার সার্ভিস টিমের ইউনিট প্রধান আব্দুর রাজ্জাক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে তাদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিলে ডাক্তার দুজনকেই মৃত্যু বলে সনাক্ত করেন। পরে পুলিশ আসলে তাদের লাশ হস্তান্তর করা হয়।

 

মেহেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) আজমল হোসেন জানান, মরদেহ উদ্ধার করে মর্গে নেওয়া হয়েছে। পরিবারের সাথে আলোচনা করে ব্যবস্থা নেওয়া হবে।।