ঢাকা, শনিবার ২৭ই এপ্রিল ২০২৪ , বাংলা - 

যুগোপযোগী শিক্ষা গ্রহণ করতে হবে- এস‌ পি

এ কে আজাদ, খাগড়াছ‌ড়ি জেলা সংবাদদাতাঃঢাকাপ্রেস২৪.কম

2023-02-19, 12.00 AM
যুগোপযোগী শিক্ষা গ্রহণ করতে হবে- এস‌ পি

খাগড়াছড়ি জেলা পুলিশের উদ্যােগে পুলিশ লাইন্স হাই স্কুলের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষাথী‌দের সংবর্ধনা প্রদান অনুষ্ঠা‌নে খাগড়াছড়ি পুলিশ সুপার (এস‌ পি) মোঃ নাইমুল হক পিপিএম ব‌লেন, যুগোপযোগী শিক্ষা গ্রহণ করে সামনের দিকে এগিয়ে যেতে হবে।বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি ২০২৩ইং)  সকালে খাগড়াছড়ি জেলা পুলিশের উদ্যােগে জেলা পুলিশ লাইন্স  ড্রিল শেডে এই সংবর্ধনা প্রদান করা হয়।সংবর্ধনা অনুষ্ঠানে খাগড়াছড়ি পুলিশ সুপার মোঃ নাইমুল হক পিপিএম কৃতি শিক্ষাথী‌দের মা‌ঝে ক্রেস্ট এবং সার্টিফিকেট বিতরণ ক‌রেন।

প্রধান অতিথির বক্তব্যে খাগড়াছড়ি  পুলিশ সুপার  মো:নাইমুল হক পিপিএম আ‌রো বলেন, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে হবে আর সেজন্য প্রকৃত শিক্ষা গ্রহণ করতে হবে আর তাতেই বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তোলা সম্ভব  হবে বলে জানান তিনি।

 

কৃতি ছাত্র-ছাত্রীদের  সংবর্ধনা অনুষ্ঠানে আ‌রো বক্তব্য রাখেন রামগড় সার্কেল এর  অতিরিক্ত পুলিশ সুপার মো:নাজিম উদ্দিন, সহকারি পুলিশ সুপার মো:মাহাতাব হোসেন। খাগড়াছড়ি পুলিশ লাইন্স হাই স্কুলের প্রধান শিক্ষক উত্তম কুমার নাথ এবং কৃতি ছাত্র-ছাত্রীদের পক্ষ থেকে অনুভূতি ব্যক্ত করেন হেমি ত্রিপুরা।সংবর্ধনা অনুষ্ঠানে  কৃতি ছাত্র-ছাত্রীদের  অভিভাবক সহ জেলা পুলিশের ঊর্ধ্বতন  কর্মকর্তা  বৃন্দ উপস্থিত ছিলেন।