ঢাকা, সোমবার ৬ই মে ২০২৪ , বাংলা - 

কেরানীগঞ্জে এক নারীর লাশ উদ্ধার

কেরানীগঞ্জ(ঢাকা)প্রতিনিধি ।। ঢাকাপ্রেস২৪.কম

2023-06-12, 12.00 AM
কেরানীগঞ্জে এক নারীর লাশ উদ্ধার

ঢাকার কেরানীগঞ্জে মহাসড়কের রামেরকান্দা এলাকা থেকে অজ্ঞাত এক বোরকা পরিহিত নারীর (৩৫) লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। ওই নারীর গলায় ওড়না দিয়ে মুখ বাধা ছিল। এ সময় কালো বোরকা পরিহিত লাশের পাশ থেকে একটি ভ্যানিটি ব্যাগ উদ্ধার করা হয়। রোববার গভীর রাতে লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। সোমবার পর্যন্ত ওই নারীর  পরিচয় পায়নি পুলিশ। জানা গেছে, ঢাকা-নবাবগঞ্জ মহাসড়কের রামেরকান্দা এলাকায় আড্ডা রেস্টুরেন্টের পাশে ঝোপের ভেতর রোরকা পরিহিত নারীর লাশ পরে থাকে। পখচারিরা লাশ দেখে স্থানীয় লোকজনকে জানান। এসময় জরুরি সেবা ৯৯৯ এর মাধ্যমে পুলিশকে খবর দিলে কেরানীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহাবুদ্দিন কবিরের নেতৃত্বে কেরানীগঞ্জ মডেল থানার একটি টিম ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে। পুলিশ ধারনা করছেন, ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যার পর ওই নারীর লাশ ফেলে রাখা হয়েছে। 

কেরানীগঞ্জ মডেল থানার ওসি মামুন রশীদ বলেন, নারীর লাশ উদ্ধারের পর স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ফিঙ্গারপ্রিন্ট সংগ্রহ করে নিহতের পরিচয় সনাক্তের চেষ্টা চলছে। তবে এই ঘটনাটি হত্যা কান্ড। লাশের শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

কেরানীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহাবুদ্দিন কবির বলেন, বিষয়টি অত্যন্ত গুরুত্বের সঙ্গে বিবেচনা করা হচ্ছে। তদন্ত স্বার্থে এখনই কিছু বলা যাচ্ছে না। তবে খুব দ্রুতই আমরা হত্যা রহস্য উদঘাটন করতে পারব বলে আশা করছি।