ঢাকা, শনিবার ৪ই মে ২০২৪ , বাংলা - 

চট্টগ্রাম রেঞ্জ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

এস এম রমজান আলী, বান্দরবান প্রতিনিধি।।ঢাকাপ্রেস২৪.কম

2023-03-10, 12.00 AM
চট্টগ্রাম রেঞ্জ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

বান্দরবান শুরু হয়েছে চট্টগ্রাম রেঞ্জ ফুটবল টুর্নামেন্ট। বান্দরবান জেলা পুুলিশ এর আয়োজনে বান্দরবান পুলিশ লাইন্স মাঠে বান্দরবানের পুলিশ সুপার মো: তারিকুল ইসলাম শান্তির প্রতীক পায়রা ও ফানুষ বাতি উড়িয়ে চট্টগ্রাম রেঞ্জ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন।এসময় জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, পুলিশ নারী কল্যান সমিতি (পুনাক) এর সভানেত্রী সোহানা তারিক, অতিরিক্ত পুলিশ সুপার মো.জাহাঙ্গীর, অতিরিক্ত পুলিশ সুপার শাহ আলম, প্রেসক্লাব এর সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সাধারণ সম্পাদক মিনারুল হক,সদর থানার ভারপ্রাপ্ত কমকর্তা (ওসি) এস এম শহীদুল ইসলাম,পুলিশ পরিদর্শক (তদন্ত) মির্জা জহির উদ্দিনসহ পুলিশের বিভিন্ন কর্মকর্তা এবং ক্রীড়াপ্রেমীরা উপস্থিত ছিলেন।

 

 

উদ্বেধনী খেলায় বান্দরবান জেলা পুলিশ দলের সাথে নোয়াখালী জেলা পুলিশ দলের খেলা অনুষ্ঠিত হয়, আর টান টান উত্তেজনাময় এই খেলায় জেলা পুলিশ দল ৬-০ গোলে নোয়াখালী জেলা পুলিশ দলকে হারিয়ে জয় লাভ করে। জেলা পুলিশ দলের পক্ষে ৩টি গোল করেন দলের অধিনায়ক মো: ইছহাক আর ৩টি গোল করে কমল।

 

আয়োজকেরা জানান, এবারে চট্টগ্রাম রেঞ্জ ফুটবল টুর্ণামেন্টে চট্টগ্রাম বিভাগের ১২টি পুলিশ দল অংশগ্রহণ করছে আর আগামী ১৮ মার্চ টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।