ঢাকা, বৃহস্পতিবার ৯ই মে ২০২৪ , বাংলা - 

মহিলা লীগ শেরপুর সভাপতি শ্যামলী ও সম্পাদক শিমু

হামিদুর রহমান, শেরপুর সদর উপজেলা প্রতিনিধি ॥ ঢাকাপ্রেস২৪.কম

2022-11-06, 12.00 AM
মহিলা লীগ শেরপুর সভাপতি শ্যামলী ও সম্পাদক শিমু

বাংলাদেশ যুব মহিলা লীগ শেরপুর জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন শনিবার (৫ নভেম্বর) দুপুর ১টায় জেলা শহরের কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে অনুষ্ঠিত হয়েছে। এর আগে জাতীয় সংগীত ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলন শুরু হয়। এসময় বেলুন-ফেস্টুন ও শান্তির প্রতীক শ্বেত কবুতর উড়িয়ে ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন এবং অতিথিদের সামনে দেশের সংস্কৃতি তুলে ধরে নৃত্য ও গান পরিবেশন করা হয়। পরে অতিথিদের ফুলেল শুভেচ্ছা ও উত্তরীয় পরিয়ে দেন এবং সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। 

ত্রি-বার্ষিক সম্মেলন দ্বিতীয় অধিবেশনে এডভোকেট ফাতেমাতুজ্জহুরা শ্যামলীকে সভাপতি ও মাহবুবা রহমান শিমুকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করে তাদের নাম ঘোষণা করা হয়। 

বাংলাদেশ যুব মহিলা লীগ শেরপুর জেলা শাখার আহ্বায়ক এডভোকেট ফারহানা পারভীন মুন্নির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাবেক এমপি এডভোকেট ফাতেমাতুজ্জহুরা শ্যামলীর সঞ্চালনায় উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ যুব মহিলা লীগ সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য অধ্যাপক অপু উকিল। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আতিউর রহমান আতিক এমপি, সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন আলহাজ্ব ইঞ্জিনিয়ার ফজলুল হক চাঁন এমপি, শেরপুর জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল পিপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ যুব মহিলা লীগ সহ-সভাপতি আদিবা আনজুম মিতা এমপি, সহ-সভাপতি সেলিনা রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক শামসুন্নাহার রতœা প্রমুখ। 

এসময় বাংলাদেশ যুব মহিলা লীগ সহ-সভাপতি শারমিন জাহান মেরী, যুগ্ম সম্পাদক নাদিবা পারভীন লাকী, খোদেজা নাসরিন এমপি, সাংগঠনিক সম্পাদক জেসমিন শামিমা নিঝুম, সহ-তথ্য ও গবেষণা সম্পাদক তানিয়া সুলতানা হ্যাপি, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট সোহানা জেসমিন, শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি আলহাজ্ব ফখরুল মজিদ খোকন, শহর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. আনোয়ারুল হাসান উৎপল, শেরপুর জেলা ট্রাক মিনি ট্রাক ট্যাংকলড়ী ও কভার্ডভ্যান চালক-শ্রমিক ইউনিয়নের সভাপতি আরিফ রেজাসহ জেলা, উপজেলা ও ইউনিয়ন যুব মহিলা লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

সম্মেলন শেষে সাবেক এমপি এডভোকেট ফাতেমাতুজ্জহুরা শ্যামলীকে বাংলাদেশ যুব মহিলা লীগ শেরপুর জেলা শাখার সভাপতি ও মাহবুবা রহমান শিমুকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করেন বাংলাদেশ যুব মহিলা লীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য অধ্যাপক অপু উকিল।