ঢাকা, বুধবার ৮ই মে ২০২৪ , বাংলা - 

ঝালকাঠিতে স্ত্রীসহ কাউন্সিলরকে কুপিয়ে জখম

জেলা করেসপন্ডেন্ট।।ঢাকাপ্রেস২৪.কম

2021-08-13, 12.00 AM
ঝালকাঠিতে স্ত্রীসহ কাউন্সিলরকে কুপিয়ে জখম

ঝালকাঠি পৌরসভার কাউন্সিলর হুমায়ুন কবির খানসহ (৫৮) চারজনকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (১২ আগস্ট) রাতে শহরের পালবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।জেস্থানীয় ও ভুক্তভোগী পরিবার সূত্র জানায়, রাতে কাউন্সিলর হুমায়ুন কবির খানের পালবাড়ি এলাকার বাসায় হামলা করে দুর্বৃত্তরা। এ সময় তিনি গ্রামের বাড়িতে ছিলেন। খবর পেয়ে মোটরসাইকেলে রওনা দিয়ে পালবাড়ি এলাকায় পৌঁছালে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে আহত করেন। এতে তার বা হাতের কব্জি কেটে যায়। চিকিৎকার শুনে তার স্ত্রী রুমা বেগম (৪৫), ছেলে আবিদ খান (১৭) ও ভাইয়ের ছেলে আজিজুল হক খান (১৮) এগিয়ে এলে তাদেরও কুপিয়ে আহত করা হয়।

গুরুতর অবস্থায় হুমায়ুন কবির খানকে উদ্ধার করে প্রথমে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পরে সেখান থেকে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। অন্যদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

হুমায়ুন কবির খানের বোন সাবেক পৌর কাউন্সিলর সিমা বেগম বলেন, পূর্ব বিরোধের জের ধরে এ হামলা হতে পারে। স্থানীয় ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কামাল শরীফ ২০-২৫ জন নিয়ে এ হামলা চালিয়েছেন।তবে কাউন্সিলর কামাল শরীফ বলেন, এলাকায় কোনো কিছু হলে হুমায়ুন কবিরের স্বজনরা আমাকে এবং আমার ভাইদের দোষারোপ করেন। এই ঘটনায় আমরা কেউ জড়িত নই।ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান জানান, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।