ঢাকা, রবিবার ২৮ই এপ্রিল ২০২৪ , বাংলা - 

নৌকা মার্কায় ভোট চেয়েছেন প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার ।।ঢাকাপ্রেস২৪.কম

2023-11-11, 12.00 AM
নৌকা মার্কায় ভোট চেয়েছেন প্রধানমন্ত্রী

মানুষ নৌকা মার্কায় ভোট দিয়েছিল বলেই বাংলাদেশ বদলে গেছে বলে জানিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামীতেও মানুষের সেবা করা এবং সরকারের যে কাজগুলো বাকি আছে, সেগুলো করতে নৌকা মার্কায় ভোট চেয়েছেন তিনি।শনিবার (১১ নভেম্বর) কক্সবাজারের মহেশখালীর মাতারবাড়ীতে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী। মহেশখালী উপজেলা আওয়ামী লীগ এ জনসভার আয়োজন করে। জনসভায় গত ১৫ বছরে আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন তুলে ধরে প্রধানমন্ত্রী বলেন, আমরা চাই, এই দেশ আরও সুন্দর হোক, আরও উন্নত হোক। একটা কথা মনে রাখতে হবে, আওয়ামী লীগ ক্ষমতায় আসলে মানুষের ভাগ্যের পরিবর্তন হয়, মানুষের জন্য আমরা কাজ করি। আর অন্য একটি দল আছে এরা মানুষের সম্পদ লুটে খায়, এরা খুন-হত্যা, বোমাবাজি, গ্রেনেড হামলা, চোরা কারবারি, অস্ত্র চোরাকারবারি এইগুলি তারা জানে। মানুষের কল্যাণে তারা কাজ করতে পারে না, এটাই হচ্ছে বাস্তবতা।

 

শেখ হাসিনা আরও বলেন, ১৫ বছর আগের বাংলাদেশ আর এখনকার বাংলাদেশ... যে পরিবর্তন আমরা করেছি, যার বয়স আজ ১৫ বছর সে মনে করবে এটা তো সেরকমই ছিল। কিন্তু তা না, এমন কি ২০ বছরের ২৫ বছরের যে ছেলে সে একবার চিন্তা করে দেখুক বাংলাদেশ এখন বদলে গেছে। কারণটা হলো, আওয়ামী লীগ ক্ষমতায় আছে। আর আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে কীভাবে? নৌকা মার্কায় ভোট দিয়েছেন বলেই, নির্বাচিত করেছেন বলেই আমরা সরকার গঠন করতে পেরেছি। আপনারা নৌকা মার্কায় ভোট দিয়ে সংসদ সদস্য নির্বাচিত করে দিয়েছেন, আমি আপনাদের প্রতি কৃতজ্ঞতা জানাই।

 

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে সরকার গঠনের সুযোগ করে দেওয়ার আহ্বান জানিয়ে বলেন, আগামীতে নির্বাচন, সেই নির্বাচনেও আমি আপনাদের কাছে চাইবো যে, আপনারা নৌকা মার্কায় ভোট দিয়ে যেন আপনাদের সেবা করতে পারি। আর যে কাজগুলি এখনও বাকি, সেই কাজগুলি যেন এসে করতে পারি, তার জন্য আমি আপনাদের কাছে নৌকা মার্কায় ভোট চাই। আপনারা কি নৌকা মার্কায় ভোট দেবেন, বলেন আর হাত তুলে দেখান।জনসভায় উপস্থিত হাজারো মানুষ হাত তুলে নৌকা মার্কায় ভোট দেওয়ার প্রতিশ্রুতি জানান এবং ‘নৌকা নৌকা’ স্লোগান দিতে থাকেন।