ঢাকা, শুক্রবার ৩ই মে ২০২৪ , বাংলা - 

মেহেরপুরে মাদক ব্যবসায়ী আটক র‌্যাবের

মেহেরপুর প্রতিনিধি।।ঢাকাপ্রেস২৪.কম

2023-09-20, 12.00 AM
মেহেরপুরে মাদক ব্যবসায়ী আটক র‌্যাবের

মেহেরেপুর মাদক ব্যবসায় জড়িত ২ জনকে আটক করেছে র‌্যাব। বুধবার বিকালে গোপন সাংবাদের ভিত্তিতে গাংনী-আমঝুপি সড়কে অভিযান পরিচালনা করেন মেহেরপুর র‌্যাব এ সময় মটরসাইকেল থামিয়ে ৭৮ পিস ইয়াবা উদ্ধার করেন। মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০১টি মোটর সাইকেল এবং ২টি মোবাইল ফোন জব্দ করা হয়।

আটককৃত রিন্টু বিশ্বাস(৩৫), পিতা-ইউনুস আলী বিশ্বাস, ও  সাইদ আহমেদ(৩৩), পিতা-মৃত আব্বাস আলী, সর্ব সাং-কলাইডাঙ্গা, মেহেরপুর সদর, মেহেরপুর ।

র‌্যাব ১২,অধিনায়ক মারুফ হোসেন পিপিএম জানান,  মেহেরপুর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল গাংনী-আমঝুপি সড়কে অভিযান পরিচালনা করে ২জন মাদক ব্যবসায়ী সহ ৭৮ পিস ইয়াবা, মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০১টি মোটর সাইকেল এবং ২টি মোবাইল ফোন জব্দ করা হয়। আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে মেহেরপুর জেলা সহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য বিভিন্ন মাদকসেবীর নিকট ক্রয় বিক্রয় করে থাকে। আটককৃত আসামীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য জেলার গাংনী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।