ঢাকা, শুক্রবার ২৬ই এপ্রিল ২০২৪ , বাংলা - 

খেললেন তাহসান-মিথিলা,পুরস্কার পাবেন ভক্তরা

স্টাফ রিপোর্টার।।ঢাকাপ্রেস২৪.কম

2021-05-16, 12.00 AM
খেললেন তাহসান-মিথিলা,পুরস্কার পাবেন ভক্তরা

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিচ্ছেদের চার বছর পর মুখোমুখি হলেন তাহসান খান ও মিথিলা। ইভ্যালির আয়োজিত ‘সাটারডে নাইট সারপ্রাইজ’ নামক একটি লাইভ অনুষ্ঠানের মাধ্যমে মুখোমুখি হয়েছেন সাবেক এই তারকা দম্পতি। আজ (১৫ মে) রাত ৯টায় ইভ্যালির ফেসবুক পেজ থেকে লাইভ হয়েছেন তারা। পাশাপাশি নিজেদের ফেসবুক পেজেও লাইভটি শেয়ার করেছেন তাহসান-মিথিলা। কিন্তু সারপ্রাইজটি কি? লাইভ শুরু হওয়ার পর থেকে এটিই ছিলো সাবেক এই দম্পতির ভক্তদের প্রশ্ন।

জানা গেছে- এই লাইভ অনুষ্ঠান চলাকালীন একটি খেলায় অংশগ্রহণ করেছেন তাহসান-মিথিলা। যাতে রয়েছে তিনটি রাউন্ড।জানা গেছে- এই খেলায় তাহসান-মিথিলার মধ্যে যিনি জয়ী হবেন এবং তারা যে সকল পুরস্কার পাবেন তা নিজেদের ভক্তদের দিয়ে দেবেন তারা। তবে এজন্যও রয়েছে একটি শর্ত। যারা ভালো কমেন্ট করবেন তাদের মধ্য থেকেই বিজয়ীদের নির্বাচন করবেন তারা।

প্রথম রাউন্ডের মধ্যে যারা ভালো কমেন্ট করেছেন তাদের মধ্য থেকে তিনজনকে দেওয়া হবে মোবাইল ফোন। দ্বিতীয় রাউন্ড থেকে দু’জনকে টিভি এবং শেষ রাউন্ড থেকে ভালো কমেন্টকারী একজনকে দেওয়া মোটরসাইকেল।খেলায় অংশগ্রহণ শেষে সকলকে মিথিলা করোনাভাইরাস থেকে সুরক্ষিত থাকার জন্য সবসময় মাস্ক পরার এবং বারবার হাত স্যানিটাইজ করার আহ্বান জানান।