ঢাকা, শুক্রবার ৩ই মে ২০২৪ , বাংলা - 

বিদেশেও ক্রিকেট প্রেমীরা দেশের মুখ উজ্জ্বল করবে

পর্তুগালের লিজবন থেকে হাফিজ আল আসাদ।।ঢাকাপ্রেস২৪.কম

2024-04-23, 12.00 AM
বিদেশেও ক্রিকেট প্রেমীরা দেশের মুখ উজ্জ্বল করবে

পর্তুগাল প্রথম বিভাগীয় ক্রিকেট লীগের অন্যতম শক্তিশালী দল ফ্রেন্ডশিপ ক্রিকেট ক্লাব পর্তুগাল (ঋঈঈচ) জাহির কাবাব এর সোজন্যে রাজধানী লিসবনের স্হানীয় একটি রেষ্টুরেন্টের হল রুমে দলটির জার্সি উন্মোচন অনুষ্ঠিত হয়।  ফ্রেন্ডশিপ ক্রিকেট ক্লাব পর্তুগালের সভাপতি ও ক্যাপ্টেন ইমতিয়াজ আহমেদ রানার সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক আল আমীনের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব্য ও স্হানীয় রাজনীতিবিদ জনাব রানা তাছলিম উদ্দীন , এসেম্বলি মেম্বার সান্তা মারিয়া মাইওর মি.কার্লোস ,জাহির কাবাবের সিইও ছেলিয়া এন্তোনেস,তরুণ কমিউনিটি নেতা ও প্রতিষ্ঠানের কান্ট্রি ম্যানেজার রনি হোসাইন , একাউন্ট ম্যানেজার রাকিব হাসান, মার্কেটি ম্যানেজার মতাজ হুসাইন,পর্তুগাল বাংলা প্রেসক্লাবের সভাপতি রাসেল আহম্মেদ ,সাধারন সম্পাদক শহীদ আহমদ (প্রিন্স) ,বিশিষ্ট ব্যবসায়ী ও কমিউনিটি নেতা মাসুম আহম্মেদ ,পর্তুগাল সাহিত্য সংসদের সভাপতি এনামুল হক,সাধারন সম্পাদক আবুল হোসেন আসাদ,যুবনেতা আহম্মেদ লিটন , যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজ আল আসাদ ,সমাজকর্মী লাবনী খাতুন ,ছাত্রনেতা রাফি আদনান আকাশ ,আরমান আহম্মেদ। 


এসেম্বেলি মেম্বার সান্তা মারিয়া মাইওর মি.কার্লোস তার বক্তব্যে বলেন তিনি একজন খেলাধুলা প্রেমিক মানুষ বিশেষ করে ক্রিকেট খেলা। প্রবাসীদের যখনই ক্রিকেট খেলা দেখেন তখন তিনি তা খুবই উপভোগ করেন। জৈন্তার পক্ষ থেকে কোনো সাহায্য সহযোগিতা লাগলে তিনি তার পক্ষ থেকে করবেন বলেন আশ্বাস দেন। 

বিশিষ্ট ব্যবসায়ী ও তরুন কমিউনিটি নেতা রনি হোসাইন তার বক্তব্যে বলেন তরুণ প্রবাসী ক্রিকেট প্রেমিকরা 
ভ্রাতৃপ্রেমে এক ছাতার নিচে এসেছেন। এবং প্রবাসী জীবনের অন্যান্য কাজের সাথে সাথে খেলাধুলা চালিয়ে যাবেন প্রবাসে দেশের নাম উজ্জ্বল করবে এতে যতো সহযোগিতা লাগে তার প্রতিষ্ঠান প্রবাসী ক্রিকেটারদের পাশে আছে এবং থাকবে। 


বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব্য ও স্হানীয় রাজনীতিবিদ জনাব রানা তাছলিম উদ্দীন বলেন দীর্ঘদিন দিন থেকে আপনারা খেলাধুলা করছেন । একত্রে আছেন আপনাদের আরো একত্রিত হতে হবে নতুনদের সুযোগ দিতে হবে কাছে টানতে হবে। এই ধারা অব্যাহত থাকলে আপনারা সফল হবেন আগামীতে দেখতে পাবো আপনাদের থেকে এদেশের জাতীয় দলে খেলওয়ারা খেলছেন এবং নেতৃত্ব দিচ্ছেন।