ঢাকা, শনিবার ৪ই মে ২০২৪ , বাংলা - 

মেহেরপুর প্রেসক্লাবে বিজয়ী হলেন যারা

মেহেরপুর সদর প্রতিনিধি আব্দুল আলীম।।ঢাকাপ্রেস২৪.কম

2024-01-30, 12.00 AM
মেহেরপুর প্রেসক্লাবে  বিজয়ী হলেন যারা

মেহেরপুর প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন উৎসবমুখর পরিবেশে ঐতিহ্যবাহি মেহেরপুর প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে সভাপতি পদে ফজলুল হক মন্টু(এসএ টিভি) ও মাজেদুল হক মানিক সাধারণ সম্পাদক(আর টিভি) নির্বাচিত হয়েছেন। আজ মঙ্গলবার (৩০শে জানুয়ারী) বিকেলে প্রধান নির্বাচন কমিশনার নূরুল আহমেদ ফলাফল ঘোষনা করেন।ঘোষিত ফলাফল অনুযায়ী সহসভাপতি পদে মহাসিন আলী(আলোকিত বাংলাদেশ) ও ফারুক মল্লিক(ইনকিলাব), যুগ্ম সম্পাদক পদে জি এফ মামুন লাকি(লোকসমাজ) ও বেন ইয়ামিন মুক্ত(সময় টিভি),অর্থ সম্পাদক পদে মনিরুল ইসলাম(ভোরের ডাক), সাংগঠনিক সম্পাদক পদে রাশেদুজ্জামান (চ্যানেল,২৪),দপ্তর সম্পাদক পদে আবু সাঈদ(প্রথম আলো, নির্বাহী সদস্য পদে নুহু বাঙ্গালি,মামুন বঙ্গবাসি, উম্মে ফাতিমা রোজিনা(এটিএন বাংলা) ও আসিফ ইকবাল(৭১,টিভি) নির্বাচিত হয়।

সহসভাপতি পদে একাধিক পার্থী থাকায় নির্বাচন অনুষ্ঠিত হয়। অন্য পদগুলোতে একাধিক প্রার্থীরা তাদের মনোনয়ন পত্র প্রত্যাহার করলে বিনা প্রতিদ্বন্দিতায় তারা নির্বাচিত হয়।

প্রধান নির্বাচন কমিশন নুরুল আহমেদ জানান, কড়া নিরাপত্তার মধ্যদিয়ে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে এদিন মঙ্গলবার সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত একটানা নির্বাচন চলে। নির্বাচনে ৩৬ জন ভোটারের মধ্যে ৩৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এছাড়াও বাকি দুজন কমিশনার আলিমদ্দিন ও সাজ্জাদুজ্জামান কমিশনারের দায়িত্ব পালন করেন। নির্বাচনে গাংনী ও মুজিবনগর প্রেসক্লাব সহ গন্যমান্য ব্যাক্তি বর্গ উপস্থিত ছিলেন।