ঢাকা, রবিবার ১৯ই মে ২০২৪ , বাংলা - 

কেরাণীগঞ্জ বিস্ফোরণে স্বামী নিহত আহত স্ত্রী

স্টাফ রিপোর্টার ।।ঢাকাপ্রেস২৪.কম

2023-09-13, 12.00 AM
কেরাণীগঞ্জ বিস্ফোরণে স্বামী নিহত আহত স্ত্রী

ঢাকার কেরানীগঞ্জ উপজেলায় বাড়িতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে সোহাগ (৩৮) নামে এক বেলুন ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তার স্ত্রী রানু বেগম। ১২ সেপ্টেম্বর মঙ্গলবার দিক উপজেলার কলাতিয়া ইউনিয়নের মানিকনগর গ্রামে সিরাজ সরকারের ভাড়া বাড়িতে এই ঘটনা ঘটে।অতিরিক্ত পুলিশ সুপার কেরানীগঞ্জ সার্কেল শাহাবুদ্দীন কবীর সিলিন্ডার বিস্ফোরণের বিষয়টি নিশ্চিত করেছেন ।তিনি জানান, সিলিন্ডার বিস্ফোরণে নিহতের ছিন্নভিন্ন মরদেহ পুলিশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে এবং আহতকে উদ্ধার করে শেখ হাসিনা বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে ।

বাড়ির মালিকের ছেলে আশরাফুল জানান, ব্যবসায়ীর সোহাগ এবং তার আহত স্ত্রীর শেরপুর জেলার নকলা থানার বাসিন্দা। সোহাগ বেলুনের ব্যবসা করতেন। গ্যাস বেলুনে গ্যাস ভর্তি করার কাজে এই সিলিন্ডার ব্যবহার করা হতো।

মানিকনগরের এলাকাবাসীরা জানান , দুই বছর আগেও একটি গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একজন নিহত হয়েছিল। গ্যাস সিলিন্ডারে গ্যাস বেলুন ব্যবসা বন্ধ করার জন্যঢাকার কেরানীগঞ্জ উপজেলায় বাড়িতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে সোহাগ (৩৮) নামে এক বেলুন ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তার স্ত্রী রানু বেগম। ১২ সেপ্টেম্বর মঙ্গলবার দিক উপজেলার কলাতিয়া ইউনিয়নের মানিকনগর গ্রামে সিরাজ সরকারের ভাড়া বাড়িতে এই ঘটনা ঘটে।অতিরিক্ত পুলিশ সুপার কেরানীগঞ্জ সার্কেল শাহাবুদ্দীন কবীর সিলিন্ডার বিস্ফোরণের বিষয়টি নিশ্চিত করেছেন ।তিনি জানান, সিলিন্ডার বিস্ফোরণে নিহতের ছিন্নভিন্ন মরদেহ পুলিশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে এবং আহতকে উদ্ধার করে শেখ হাসিনা বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে ।

বাড়ির মালিকের ছেলে আশরাফুল জানান, ব্যবসায়ীর সোহাগ এবং তার আহত স্ত্রীর শেরপুর জেলার নকলা থানার বাসিন্দা। সোহাগ বেলুনের ব্যবসা করতেন। গ্যাস বেলুনে গ্যাস ভর্তি করার কাজে এই সিলিন্ডার ব্যবহার করা হতো।মানিকনগরের এলাকাবাসীরা জানান , দুই বছর আগেও একটি গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একজন নিহত হয়েছিল। গ্যাস সিলিন্ডারে গ্যাস বেলুন ব্যবসা বন্ধ করার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার জন্য তিনি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন। প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার জন্য তিনি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।