ঢাকা, শুক্রবার ৩ই মে ২০২৪ , বাংলা - 

পুলিশের সোর্সকে কুপিয়ে হত্যা

মোঃ শাকুর খান শুভ, কেরাণীগঞ্জ(ঢাকা) প্রতিনিধি

2023-07-31, 12.00 AM
পুলিশের সোর্সকে কুপিয়ে হত্যা

৩১ জুলাই সোমবার দিবাগত রাত সাড়ে ১২টায় দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন শুভাড্ড্যা ইউনিয়নের খেজুরবাগ সাতপাখি স্কুল রোড এলাকায় একটি মুদি দোকানের সামনে মো: সাইফুল ইসলাম(২৩) নামের এক ব্যবসায়ীকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে। খোঁজ নিয়ে জানা যায়, সাতপাখি এলাকায় নূর মোহাম্মদ উচ্চ বিদ্যালয়ের পাশে একটি ডিমের দোকানে বসে ছিলো  সাইফুল। এ সময় ১০ থেকে ১২ জনের একটি দল প্রথমে পিটিয়ে ডিমের দোকানে থাকা কাঁটা চামচ দিয়ে দুই চোখ উপরে ফেলে সাইফুলের। পরে ধারালো অস্ত্র দিয়ে মাথা ও হাতে কুপিয়ে জখম করলে তার চিৎকারে স্থানীয় এগিয়ে এসে উদ্ধার করে মিটফোর্ড হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

নিহতের দুলাভাই রুবেল জানান, সাইফুল পুলিশের সোর্সের কাজ করতো। এলাকার অনেক মাদক ব্যবসায়ীদের পুলিশে ধরিয়ে দিয়েছে সে। কিছুদিন আগে জানে আলম নামের একজনকে ধরিয়ে দেওয়ায় সে জামিনে বেরিয়ে দলবল নিয়ে এ হত্যাকান্ড ঘটিয়েছে।  সাতপাখি এলাকার একাধিক বাসিন্দা অভিযোগ করে বলেন, আমাদের এলাকায় মাদক কারবারীদের রাজত্ব্য। তারাই সবচেয়ে বেশি ক্ষমতাধর। কেউ তাদের বিরুদ্ধে কথা বলতে পারে না। প্রতিবাদ করলেই এলাকায় বসবাস করা মুশকিল।

এ বিষয়ে জানতে চাইলে দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ-জামান জানান, মিটফোর্ড হাসপাতালে লাশের সুরতহাল শেষে

ময়নাতদন্তের জন্য লাশটি মর্গে রাখা হয়েছে। হত্যাকারীদের শনাক্ত করা হয়েছে এবং তাদের গ্রেপ্তারের অভিযান চলছে।