ঢাকা, বৃহস্পতিবার ২ই মে ২০২৪ , বাংলা - 

রোহিঙ্গা শিবিরে সংঘর্ষ,নিহত ৫

স্টাফ রিপোর্টার ।।ঢাকাপ্রেস২৪.কম

2023-07-07, 12.00 AM
রোহিঙ্গা শিবিরে সংঘর্ষ,নিহত ৫

কক্সবাজারের উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে দুই সন্ত্রাসী গ্রুপের মধ্যে গুলির ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলে তিনজন ও পরে হাসপাতালে নেওয়ার পথে দুজনের মৃত্যু হয়েছে।শুক্রবার (৭ জুলাই) সকাল ৬টার দিকে বালুখালীর রোহিঙ্গা ক্যাম্প ৮/ওয়েস্টে এ ঘটনা ঘটে।বিষয়টি নিশ্চিত করেছেন উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী।নিহতদের মধ্যে চারজনের নাম জানা গেছে। তারা হলেন-ক্যাম্প ৮/ওয়েস্ট ৪৯ ব্লকের আনোয়ার হোসেন (২৪), এ/২১ এর মোহাম্মদ হামিম (১৭), ক্যাম্প ১৩ এর বি/১৭ ব্লকের আবুল বাশারের ছেলে নুরুল আমিন (২৪), ক্যাম্প ১০ এইচ-৪২ ব্লকের আব্দুল কাদেরের ছেলে মোহাম্মদ নজিমুল্লাহ। অপরজনের পরিচয় মেলেনি।

ওসি শেখ মোহাম্মদ আলী জানান, শুক্রবার সকালে থেকে উখিয়ার বালুখালী ক্যাম্প ৮/ওয়েস্টে দুই সশস্ত্র গ্রুপের মধ্যে সংঘর্ষ চলছিল। এসময় গুলিতে ঘটনাস্থলে তিনজন ও হাসপাতালে নেওয়ার পথে মারা যান আরও দুজন।  

 

তিনি আরও জানান, ঘটনার পরপরই পালিয়ে গেছে প্রতিপক্ষ গ্রুপ। তাদের ধরতে এপিবিএন ও পুলিশি অভিযান চলছে। ঘটনাস্থল আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নিয়ন্ত্রণে রয়েছে। নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।