ঢাকা, বুধবার ২৪ই এপ্রিল ২০২৪ , বাংলা - 

নয়াপল্টনে হারিকেন মিছিল

স্টাফ রিপোর্টার ।।ঢাকাপ্রেস২৪.কম

2023-06-07, 12.00 AM
নয়াপল্টনে হারিকেন মিছিল

বিদ্যুতের অসহনীয় লোডশেডিংয়ের প্রতিবাদে বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাড. রুহুল কবির রিজভীর নেতৃত্বে বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের হারিকেন মিছিল অনুষ্ঠিত হয় । মঙ্গলবার রাত ৮ টায় রাজধানীর নয়াপল্টনে বিদ্যুতের অসহনীয় লোডশেডিংয়ের প্রতিবাদে বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা  এ হারিকেন মিছিল করে। মিছিলে নেতৃত্ব দেন বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভী। হারিকেন মিছিলটি নয়াপল্টনস্থ বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে কাকরাইল মোড় হয়ে পুনরায় বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

মিছিলে নেতৃত্বদানকারী বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভী মিছিল শেষে নেতাকর্মীদের জমায়েতে সংক্ষিপ্ত ভাষণে বিদ্যুৎ সেক্টরে নিশিরাতের সরকারের নানা অনিয়মের কঠোর সমালোচনা করে অবিলম্বে বিদ্যুতের লোডশেডিং বন্ধের জোর আহবান জানান।

মিছিলে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য অধ্যাপক আমিনুল ইসলাম, স্বেচ্ছাসেবক দল নেতা ডাঃ জাহিদুল কবির জাহিদ, যুবদল নেতা আলমগীর হোসেন সোহান, মশিউর রহমান রনি, ছাত্রদল নেতা নাসির উদ্দিন নাসির, আখতার হোসেন, মারুফ এলাহী রনি, মঞ্জুরুল রিয়াদ, রিয়াদ রহমান, আব্দুল বাসেদ, সাফি ইসলামসহ তিন শতাধিক নেতাকর্মী অংশ নেন।