ঢাকা, সোমবার ৫ই জুন ২০২৩ , বাংলা - 

জাহাঙ্গীরকে তালাকের নোটিশ স্ত্রী'র

স্টাফ রিপোর্টার ।।ঢাকাপ্রেস২৪.কম

2023-05-16
জাহাঙ্গীরকে তালাকের নোটিশ স্ত্রী'র

গাজীপুর সিটি করপোরেশনের সাবেক মেয়র জাহাঙ্গীর আলমকে তার স্ত্রী তালাকের নোটিশ পাঠিয়েছেন। যা সামাজিকযোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।ওই নোটিশে বলা হয়, মানসিক নির্যাতন, অত্যাচার ও নিয়মিত ভরণপোষণ না দেওয়া সংসারে অশান্তির অভিযোগ তুলে গত ৩০ এপ্রিল তার স্ত্রী কাজী রাজিয়া সুলতানা জয়ী নোটিশটি পাঠিয়েছেন।  এ ব্যাপারে জানতে চাইলে সাবেক মেয়র জাহাঙ্গীর আলম সাংবাদিকদের বলেন, এটা আমার পারিবারিক বিষয়। যারা বিষয়টি ছড়াচ্ছেন তারা আমাকে হেও করার জন্য করছেন। আমি এখন নির্বাচন নিয়ে ব্যস্ত।  জানা গেছে, গাজীপুর সিটি করপোরেশনের বহিষ্কৃত মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ জাহাঙ্গীর আলমকে ১৫ মে দল থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে।  

 

এর আগে ২০১৯ সালের ১৯ নভেম্বর গাজীপুর সিটি করপোরেশনের মেয়র ও গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমকে দল থেকে বহিষ্কার করে। পরে মেয়র পদ থেকেও তাকে সাময়িক বরখাস্ত করা হয়। এরপর তাকে সাধারণ ক্ষমা করে আওয়ামী লীগের সদস্য পদে বহাল রাখা হয়। এবার গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে মনোনয়নপত্র সংগ্রহ করেন জাহাঙ্গীর আলম।

রিটার্নিং কর্মকর্তা তার মনোনয়নপত্র বাতিল করেন। তিনি উচ্চ আদালতে আপিল করেও তার প্রার্থিতা ফিরে পাননি। তবে জাহাঙ্গীর আলমের মা জায়েদা খাতুন গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে প্রার্থী হয়েছেন। বর্তমানে তিনি তার মায়ের পক্ষে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন।