ঢাকা, বৃহস্পতিবার ২৫ই এপ্রিল ২০২৪ , বাংলা - 

পূজার সঙ্গে কীভাবে প্রেম সলমনের!

ডেস্ক নিউজ।। ঢাকাপ্রেস২৪.কম

2023-05-16, 12.00 AM
পূজার সঙ্গে কীভাবে প্রেম সলমনের!

দিনকয়েক ধরেই সলমন খান আর পূজা হেগড়ের প্রেমের খবরে সরগরম বলিউড। অনেকেরই প্রশ্ন, এই তো ইউলিয়া ভান্তুরের সঙ্গে প্রেম করছিলেন। তাহলে হঠাৎ কী হল! তাও আবার হাঁটুর বয়সী নায়িকাকে মন দিয়ে বসলেন ভাইজানৃসলমন খানের পরের ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’-এর নায়িকা পূজা। সামিল হয়েছিলেন এবার ‘দাবাং’ ট্যুরেও। সেখান থেকেই কি হল ভাব-ভালোবাসা? বলিউডের অন্দরের এক ব্যক্তি শুক্রবার টুইটারে দাবি করেন, ‘শহরের নতুন জুটি সলমন-পূজা! মেগাস্টার সলমন খান মন দিয়েছেন পূজা হেগড়েকে। সলমন খানের প্রোডাকশন হাউসের আগামী দুটি ছবির নায়িকা পূজা। একসঙ্গে সময় কাটাচ্ছেন তাঁরা’।

 

এবার সলমনের খুব কাছের বন্ধু খ্যাতনামা পরিচালক এই নিয়ে মুখ খুললেন। এক নিউজ পোর্টালকে ওই ব্যক্তি জানালেন, ‘যেসব লোক এসব যাচ্ছাতাই খবর ছড়ায় তাদের লজ্জা হওয়া উচিত। ওই মেয়েটা সলমনের মেয়ের বয়সী। একসঙ্গে ছবি করছে মানে এই নয় যে প্রেম করছে। কারও কারও হয়তো এটা ছবির জন্য প্রচার লাগতে পারে, কিন্তুু খুব অস্বস্তিকর খবর এটা।’

 

সল্লুর সেই পরিচালক-বন্ধু আরও জানান, ‘সলমন নিজে এসব খবর গায় মাখে না। ওর কিছু যায় আসে না।’সুদীর্ঘ কেরিয়ারে একাধিক নায়িকার সঙ্গে নাম জড়িয়েছে সলমন খানের। এবার পূজা তাতে নতুন সংযোজন। তবে বিয়ে নিয়ে প্রশ্ন করলেই কিন্তু কথা ঘুরিয়ে দেন বিগ বসের সঞ্চালক। অনেক ভক্তর মনেই প্রশ্নই, তবে কি সারাজীবন ব্যাচেলারই থেকে যাবেন ভাইজান?

 

প্রসঙ্গত, দক্ষিণী ছবিতে প্রায় এক দশক ধরে কাজ করছেন পূজা। হৃতিক রোশনের ‘মহেঞ্জদারো’ ছবির সঙ্গে বলিউডে আত্মপ্রকাশ করেন। এরপর ‘হাউসফুল ৪’-এর মতো ছবিতে কাজ করেছেন। সামনেই মুক্তি পাবে পূজার ‘সাকার্স’। তারপর আসবে ‘কিসি কা ভাই, কিসি কা জান’। যেখানে  সলমন-পূজা ছাড়াও দেখা মিলবে শেহনাজ গিল, পলক তিওয়ারি, সিদ্ধার্থ নিগম, রাঘব জুয়ালদের।