ঢাকা, বৃহস্পতিবার ৯ই মে ২০২৪ , বাংলা - 

কসবায় ট্রাকচাপায় ৩ সাইকেল আরোহী নিহত

জেলা সংবাদদাতা।। ঢাকাপ্রেস২৪.কম

2021-02-19, 12.00 AM
কসবায় ট্রাকচাপায় ৩ সাইকেল আরোহী নিহত

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) রাতে উপজেলার কাইয়ুমপুর ইউনিয়নের পানিয়ারুপ গ্রামের একটি আঞ্চলিক সড়কে এ দুঘর্টনা ঘটে।নিহতরা হলেন, উপজেলার মেহারি ইউনিয়নের শিমরাইল গ্রামের মোঃ বুড়হানের ছেলে পায়েল (২১) কুটি ইউনিয়নের রামপুর গ্রামের রবিউলের ছেলে ইকবাল (২৩,) কাইয়ুমপুর ইউনিয়নের চকবস্তা গ্রামের কাদের মিয়ার ছেলে আমজাদ (২৫)। এ ঘটনায় হাসান নামে আরো একজন আরোহী আহত হয়েছেন।

পুলিশ জানায়, রাতে চারজনজন আরোহী একটি মোটরসাইকেলে করে কসবার পানিয়ারুপ থেকে কুটি যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা ট্রাক্টের সঙ্গে সংঘর্ষ হয়। পরে স্থানীয় লোকজন চিৎকার করে গুরুতর আহতাবস্থায় মোটরসাইকেল আরোহীদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৩ জনের মৃত্যু হয়।  

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) জাকির হোসেন বলেন, নিহতদের মরদেহ তাদের নিজ নিজ বাড়িতে নেওয়া হয়েছে। পরিবারের লোকজন চাইলে তাদের মরদেহ ময়নাতদন্ত করা হবে। ঘাতক ট্রাক্টরটিকে আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি।