ঢাকা, শুক্রবার ৩ই মে ২০২৪ , বাংলা - 

বাকেরগঞ্জে সাংবাদিকের উপর হামলাঃআটক-২

বাকেরগঞ্জ প্রতিনিধি।। ঢাকাপ্রেস২৪.কম

2023-04-11, 12.00 AM
বাকেরগঞ্জে সাংবাদিকের উপর হামলাঃআটক-২

বরিশালের বাকেরগঞ্জ উপজেলার চর রঙ্গশ্রী ভেরি বাঁধে গত ৫ এপ্রিল বুধবার বিকাল সাড়ে পাঁচটায় দৈনিক দক্ষিণের কাগজ পত্রিকার সম্পাদক ও প্রকাশক হাবিবুরের উপর হামলা হয়েছে। এতে মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে গুরুতর আহত অবস্থায় সাংবাদিক হাবিবকে হাসপাতালে ভর্তি করা হয়।  পরে হামলা ঘটনায় বাকেরগঞ্জ থানায় ৮ জনকে আসামি করে সাংবাদিক হাবিবুর রহমান একটি মামলা দায়ের করেন।মামলা সুত্রে জানা যায়,গত বছর ২২ সালের বৈশাখ মাসে সাংবাদিক হাবিবুরে শশুরের কাছে কটকওলা হিসেবে জমি লাগানো হয়, একপর্যায়ে ওই জমি বাবদ রিপনকে ২ লক্ষ ৫০ হাজার টাকা প্রদান করা হয়, রিপন টাকা নেওয়ার পরে,স্ট্যাম্পে লিখিত স্বাক্ষর না দিয়ে,তাল বাহানা শুরু করে ,এক পর্যায়ে ২ লক্ষ ৫০ হাজার টাকা, চাইতে গেলে টাকা দিবে বলে ওয়াদা করে, গত বুধবার চর রঙ্গশ্রী ভেরি বাধ থেকে হাবিবুর রহমান মোটরসাইকেল চালিয়ে আসার পথে পার্শ্ববর্তী বাগানে ওত পেতে থাকা শফিকুল ইসলাম রিপন, আশরাফ মৃধা সহ ৬/৭ জন হাবিবুর রহমানের মোটরসাইকেল থামিয়ে পথ রোধ করে হামলাকারিদের হাতে থাকা দা দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে।

বাকেরগঞ্জ থানার এসআই জিহানের নেতৃত্বে থানা পুলিশের একটি টিম ১০ এপ্রিল আসামি শফিকুল ইসলাম ও আশ্রাফ মৃধাকে বিকেল ৫ টায় গ্রেফতার করেন।

বাকেরগঞ্জ থানার অফিসার ইনচার্জ এস এম মাকসুদুর রহমান জানান, সাংবাদিক হাবিবুর রহমানের উপর হামলা ঘটনায় দুই জনকে গ্রেফতার করা হয়েছে। আসামিদের আগামিকাল কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।