ঢাকা, মঙ্গলবার ২৫ই জুন ২০২৪ , বাংলা - 

নিরপেক্ষ সরকার ছাড়া নির্বাচন নয়

জেলা প্রতিনিধি।। ঢাকাপ্রেস২৪.কম

2023-03-19, 12.00 AM
নিরপেক্ষ সরকার ছাড়া নির্বাচন নয়

কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী এয়ার ভাইস মার্শাল আলতাফ হোসেন চৌধুরী বলেনছেন- এই অপদার্থ সরকারের নতজানু কোমর ভাঙ্গা নির্বাচন কমিশন দিয়ে দেশে কোন সুষ্ঠু ভোট হওয়ার সম্ভবনা নেই। বিএনপি একটি নির্বাচন মূখী দল বিএনপি নির্বাচন করবে দেশ ও জনগণের মুক্তির জন্য তার আগে দেশনেত্রী বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া, বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ সকল নেতাকর্মীদের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যহার করতে হবে। পাশাপাশি ইভিএম বাক্স বাতিল করে অবাধ সুষ্ঠু নিরপেক্ষ সরকার ছাড়া এ দেশে কোন নির্বাচন বিএনপি করবে না। আর কাউকে করতে দেয়া হবে না।

এ সময় তিনি আরো বলেন- দেশ এখন দূর্নীতির মহোৎসবে পরিনত হয়েছে। অবৈধ নিশি রাতের সরকার বিভিন্ন প্রকল্পের নামে কোটি কোটি টাকা দূর্নীতির মাধ্যমে বিদেশে পাচার করেছে। এর বিচার দেশের মাঠিতে জনগণ ভোটের মাধ্যমে করবে।

 

আজ শনিবার (১৮ মার্চ) বরিশাল নগরীর সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপির দলীয় কার্যালয়ের সম্মুখে মহানগর বিএনপির আয়োজনে প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

 

সরকারের অগ্রাসী দূর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ ও কেন্দ্র ঘোষিত ১০ দফা দাবী আদায়ের লক্ষে কেন্দ্রীয় বিএনপির দেশব্যাপি কর্মসূচির অংশ হিসাবে মহানগর বিএনপি আহবায়ক মনিরুজ্জামান খান ফারুকের সভাপতিত্বে ও সদস্য সচিব এ্যাড. মীর জাহিদুল কবির জাহিদের সঞ্চলনায় সমাবেশে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক এমপি এ্যাড. বিলকিস জাহান শিরিন, সহ-সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক মাহবুবকুল হক নান্নু, কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সাবেক এমপি মেজবাহ উদ্দিন ফরহাদ, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মাদ রহমতউল্লাহ, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ইঞ্জিনিয়র আব্দুস সোবহান, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক বরিশাল জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব এবায়েদুল হক চাঁন, বরিশাল মহানগর বিএনপি যুগ্ম আহবায়ক এ্যাড. আলী হায়দার বাবুল, যুগ্ম আহবায়ক জিয়া উদ্দিন সিকদার জিয়া, কেন্দ্রীয় যুবদল যুগ্ম সাধারন সম্পাদক জাহাঙ্গীর হোসেন দুলাল, কেন্দ্রীয় যুবদল নেতা জাকির হোসেন নান্নু, বরিশাল মহানগর বিএনপি মহিলা দল সভাপতি অধ্যাপিক ফারহানা তিথি, মহানগর শ্রমিকদল আহবায়ক মোঃ ফয়েজ আহমেদ খান, জাসাস মহানগর আহবায়ক মীর আদনান তুহিন, কেন্দ্রীয় যুবদল বরিশাল বিভাগীয় সহ-সভাপতি ও জেলা দক্ষিন যুবদল সাধারন সম্পাদক এ্যাড. এইচ.এম তছলিম উদ্দিন, কেন্দ্রীয় যুবদল বরিশাল বিভাগ সহ-সাধারন সম্পাদক মাসুদ হাসান মামুন, বরিশাল মহানগর যুবদলের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক এ্যাড. মাজহারুল ইসলাম জাহান, বরিশোল উত্তর জেলা যুবদলের সদস্য সচিব গোলাম মোর্সেদ মাসুদ প্রমুখ।

এরপূর্বে সকাল থেকে বরিশাল নগরীর ত্রিশটি ওয়ার্ড থেকে নেতাকর্মীরা বিভিন্ন ব্যানার প্লেকার্ড ও ফেস্টুন মিছিল সহকারে বিএনপি দলীয় কার্যালয়ে আয়োজিত প্রতিবাদ সমাবেশে শ্লোগান দিয়ে অংশগ্রহন করে।