ঢাকা, বৃহস্পতিবার ২৮ই মার্চ ২০২৪ , বাংলা - 

খাগড়াছড়িতে বঙ্গবন্ধুর জন্মদিনে শিশু দিবস পালিত

এ কে আজাদ,জেলা প্রতিনিধি।। ঢাকাপ্রেস২৪.কম

2023-03-18, 12.00 AM
খাগড়াছড়িতে বঙ্গবন্ধুর জন্মদিনে শিশু দিবস পালিত

দোয়া মাহফিল, আনন্দ র‌্যালি, পুস্পমাল্য অর্পণ, কেক কাটা ও আলোচনা সভাসহ নানা আয়োজনের মধ্য দিয়ে খাগড়াছড়িতে পালিত হচ্ছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস।দিবসটি উপলক্ষে সকালে আনন্দ র‌্যালি শেষে টাউন হল প্রাঙ্গণে চেতনা মে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করেন জেলা আওয়ামী লীগ সভাপতি ও পার্বত্য চট্টগ্রাম টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

অন‌্যান‌্যদের ম‌ধ্যে উপ‌স্থিত ছি‌লেন জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান, পুলিশ সুপার মো. নাইমুল হক ও খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা রণ বিক্রম ত্রিপুরা, সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী এবং সাংগঠনিক সম্পাদক দিদারুল আলমসহ আওয়ামী লীগের অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এছাড়াও খাগড়াছড়ির জেলার বিভিন্ন উপ‌জেলার শাখা আওয়ামীলীগ, শিক্ষাপ্রতিষ্ঠান-সামাজিক সংগঠনের উদোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হবার খবর পাওয়া গেছে।