ঢাকা, রবিবার ২৮ই এপ্রিল ২০২৪ , বাংলা - 

বাকেরগঞ্জে দূর্ঘটনায় ৩ জনের মৃত্যু

জেলা প্রতিনিধি।। ঢাকাপ্রেস২৪.কম

2023-02-19, 12.00 AM
বাকেরগঞ্জে দূর্ঘটনায় ৩ জনের মৃত্যু

বরিশালের বাকেরগঞ্জে পৃথক দূর্ঘটনায় মুসল্লিসহ ৩ জন নিহত হয়েছেন। শনিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে এ দূর্ঘটনা ঘটে।নিহতরা হলেন- বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের বড়িয়া এলাকার মৃত সেকান্দার মল্লিকের ছেলে হারুন মল্লিক (৫৫), একই ইউনিয়নের আউলিয়াপুর গ্রামের মৃত আ. খালেক তালুকদারের ছেলে পলাশ তালুকদার (৪৫) এবং বেলুখা এলাকায় মাহিন্দ্রা উল্টে মারা গেছেন দেলোয়ার হোসেন (৬০)।বিষয়টি নিশ্চিত করে বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকসুদুর রহমান জানান, নিহতদের মধ্যে গাছ থেকে পড়ে ও অটোরিকশা উল্টে বাকেরগঞ্জে ২ জনের মৃত্যু হয়েছে, আর মাহিন্দ্র উল্টে আহত এক ব্যক্তিকে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে নেওয়ার পর মারা গেছেন।

 

বাকেরগঞ্জ থানার উপ-পরিদর্শক মাহামুদ হাসান জানান, শনিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুর ১২ টার দিকে বড়িয়া বাজার সংলগ্ন সড়কে অটোরিকশা উল্টে ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে যাত্রী হারুন মল্লিকের।

 

স্থানীয়রা জানান, অটোরিকশাটি অপ্রাপ্তবয়স্ক একটি ছেলে চালাচ্ছিল। দুর্ঘটনার সময় সে অটোরিকশাটি নিয়ন্ত্রণ করতে না পারায় তা উল্টে যায়।

 

একই দিন বেলা ১১টার দিকে বাকেরগঞ্জ পৌরসভার ৭নং ওয়ার্ডের ভরপাশা গ্রামে সাহেব আলী ফরাজীর বাড়িতে গাছ কাটার সময় পড়ে গুরুতর আহত হন। তাকে গুরুতর অবস্থায় বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

এছাড়া বরিশাল থেকে একটি থ্রি হুইলার (মাহিন্দ্রা) চরমোনাই মাহফিলের যাত্রীদের নিয়ে পটুয়াখালীর দিকে যাচ্ছিল। সেটি বাকেরগঞ্জের আউলিয়াপুরের বেলুখা এলাকায় বরিশাল-পটুয়াখালী মহসড়কে নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের পাশের রেলিংয়ে ধাক্কা খেয়ে উল্টে যায়। এতে মাহিন্দ্রার ৬-৭ জন আরোহী গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে নেওয়া হয়।

 

শেবাচিম হাসপাতালের ওয়ার্ড মাস্টার আবুল কালাম জানান, সেখানে আনার পর দেলোয়ার হোসেন (৬০) নামে এক মুসল্লিকে জরুরি বিভাগের চিকিৎসক মৃত ঘোষণা করেন, বাকি কয়েকজন আহতকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

মৃত দেলোয়ার হোসেন পটুয়াখালীর গলাচিপা উপজেলার আমখোলার ভাংরা এলাকার খোরশেদ ঢালীর ছেলে।নিহতের মরদেহ হাসপাতালের মর্গে কক্ষে রাখা হয়েছে, স্বজনরা তার মরদেহ নিয়ে যাওয়ার প্রক্রিয়া শুরু করেছেন বলেও জানান ওয়ার্ড মাস্টার আবুল কালাম।