ঢাকা, শনিবার ২৭ই এপ্রিল ২০২৪ , বাংলা - 

শেখ হাসিনা সমউন্নয়নে বিশ্বাস করেন

এ‌কে আজাদ,খাগড়াছ‌ড়ি জেলা সংবাদদাতাঃঢাকাপ্রেস২৪.গেম

2023-02-17, 12.00 AM
শেখ হাসিনা সমউন্নয়নে বিশ্বাস করেন

খাগড়াছ‌ড়ির গুইমারা উপজেলায় বিভিন্ন উন্নয়ন মুলক প্রকল্পের শুভ উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করে কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি ব‌লেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পাহাড় ও সমতলে সমউন্নয়নে বিশ্বাস করেন।বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) গুইমারা উপজেলা পরিষদ ভবন উদ্বোধন, বাইল্যাছড়ি নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রবাস, বুদংপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবন, মডেল মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে স্থানীয় মানুষদের মাঝে সেলাই মেশিন ও শীতবস্ত্র বিতরণ করেন তিনি।

এছাড়াও কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি গুইমারা উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের আয়োজনে গুইমারা সরকারি মডেল উচ্চ বিদ্যালয় অডিটোরিয়ামে সরকারি কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি, হেডম্যান ও এলাকার গণ্যমান্য ব্যক্তিদের সাথে মতবিনিময় করেন।

এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পাহাড় ও সমতলে সমউন্নয়নে বিশ্বাস করেন,পার্বত্য চট্টগ্রামে শান্তিচুক্তির পর পাহাড়ে দৃশ্যমান অনেক উন্নয়ন হয়েছে, যার ধারাবাহিকতা এখনো বজায় রয়েছে।

তি‌নি আ‌রো ব‌লেন, এ উন্নয়নের ধারা ক্রমবর্ধমান সম্প্রাসারিত অবিচল ধরে রাখতে এবং আগামীতে ও আওয়ামী লীগকে পুনরায় ভোট দিয়ে পাশে থাকতে সকলকে আহবান জানান।এ সময় সভায় আ‌রো বক্ত‌ব‌্য রা‌খেন খাগড়াছ‌ড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কংজরী চৌধুরী, সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, জেলা পরিষদ সদস্য মো. মাইনউদ্দিন, গুইমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান মেমং মারমা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা রক্তিম চৌধুরীসহ প্রমুখ।