ঢাকা, বৃহস্পতিবার ২৫ই এপ্রিল ২০২৪ , বাংলা - 

আবারও বিএইচবিএফসি চেয়ারম্যান ড. সেলিম

স্টাফ রিপোর্টার ।।ঢাকাপ্রেস২৪.কম

2023-02-17, 12.00 AM
 আবারও বিএইচবিএফসি চেয়ারম্যান ড. সেলিম

 

অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগ গত বৃহস্পতিবার এক প্রজ্ঞাপনের মাধ্যমে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের হিসাব বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. সেলিম উদ্দিন, এফসিএ, এফসিএমএ, এমবিএ -কে বাংলাদেশ হাউজ বিল্ডিং ফাইনান্স কর্পোরেশনের পরিচালনা পর্ষদের পরিচালক ও চেয়ারম্যান হিসেবে পুন.নিয়োগ করেছে। দেশের বিশিষ্ট এ হিসাব বিজ্ঞানীর এ পুন.নিয়োগ বর্তমান নিয়োগের মেয়াদ সমাপ্তির পর থেকে কার্যকর হবে। আগামী ২৬ ফেব্রুয়ারি বর্তমান নিয়োগের মেয়াদ সমাপ্ত হবে।

দ্যা ইনস্টিটিউট অব কস্ট এন্ড ম্যানেজমেন্ট এ্যাকাউন্ট্যান্টস্ অব বাংলাদেশ (আইসিএমএবি)-এর সহসভাপতি প্রফেসর ড. মো. সেলিম উদ্দিন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান হিসেবেও দায়িত্ব পালন করছেন। ইতোপূর্বে তিনি রূপালী ব্যাংক লিমিটেডের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়া, তিনি রূপালী ইনভেষ্টমেন্ট লি. এবং চট্টগ্রাম স্টক এক্সেঞ্জের পরিচালক ছিলেন।

ড. সেলিম ১৯৬৬ সালে চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার দৌলতপুর গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এ্যাকাউন্টিং বিভাগ থেকে ১ম শ্রেণীতে প্রথম স্থানসহ ¯œাতকোত্তর ডিগ্রি অর্জনের পর একই বিশ্ববিদ্যালয়ের এ্যাকাউন্টিং বিভাগে যোগদান করেন।