ঢাকা, বৃহস্পতিবার ২ই মে ২০২৪ , বাংলা - 

নাছির উদ্দিন স্কুল এন্ড কলেজে ক্লাস সম্পন্ন

গোলাপগঞ্জ থানা প্রতিনিধি:ঢাকাপ্রেস২৪.কম

2023-02-01, 12.00 AM
নাছির উদ্দিন স্কুল এন্ড কলেজে ক্লাস সম্পন্ন

ভাদেশ্বর নাছির উদ্দিন স্কুল এন্ড কলেজে বর্ণিল আয়োজনে একাদশ শ্রেণীর (২০২২-২৩ শিক্ষাবর্ষ) ওরিয়েন্টেশন ক্লাস সম্পন্ন হয়েছে। বুধবার (১ ফেব্রুয়ারি) সকাল ১১ টায় শিক্ষার্থীদের দিকনির্দেশনা দিয়ে এ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুনীল চন্দ্র দাশ ।অনুষ্ঠানে প্রভাষক রায়হান আহমদের সঞ্চালনায় ওরিয়েন্টেশন ক্লাসের উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন, প্রতিষ্ঠানের গভর্ণিং বডির সদস্য প্রভাষক মইজ উদ্দিন মজনু, সাবেক সদস্য তমিজ উদ্দিন, প্রভাষক শিপলু তালুকদার, পিয়াস তালুকদার, মো: এমদাদুর রহমান, ইকবাল আহমদ প্রমুখ ।

 

সভাপতির বক্তব্যে ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুনীল চন্দ্র দাশ বলেন, শিশুর প্রধান শিক্ষা কেন্দ্র হলো তার পরিবার। পরিবারের পাশাপাশি শিশুর মেধা বিকাশ ও উজ্জ্বল ভবিষ্যৎ বিনির্মাণে শিক্ষা প্রতিষ্ঠান গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। যেই কারণে শিক্ষাকে সাধারণ মানুষের কাছে ছড়িয়ে দিতে শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠাই ছিল খান বাহাদুর নাছির উদ্দিনসহ অত্র এলাকার শিক্ষাণুরাগী ব্যক্তিদের অন্যতম লক্ষ্য।

 

তিনি আরও বলেন, নতুনদের আগমনে কলেজ ক্যাম্পাস মুখরিত। তিনি নবাগত ছাত্র-ছাত্রীদের সু শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও সমাজের কল্যাণে অবদান রাখার আহবান জানান।