ঢাকা, বৃহস্পতিবার ৯ই মে ২০২৪ , বাংলা - 

বরিশালে অপহৃত কিশোরী উদ্ধার, আটক ১

বরিশাল জেলা প্রতিনিধি।। ঢাকাপ্রেস২৪.কম

2023-01-30, 12.00 AM
বরিশালে অপহৃত কিশোরী উদ্ধার, আটক ১

বরিশাল নগরীর কাউনিয়া ভাটিখানা এলাকা থেকে অপহৃত কিশোরী এবং অপহরনকারী গ্রেফতার করেছে বরিশাল র‌্যাপিট এ্যাকশন ব্যাটেলিয়নের (র‍্যাব-৮) সদস্যরা।রবিবার সন্ধ্যা পৌনে ৬ টার দিকে নগরীর কাউনিয়া ভাটিখানা এলাকা থেকে তাকে আটক করা হয়।র‍্যাবের পাঠানো প্রেস বিজ্ঞপ্তীতে জানা গেছে, চলতি মাসের ১৭ জানুয়ারি সন্ধ্যা সাড়ে ৬দিকে ভিকটিম ময়না আক্তারকে (ছদ্মনাম) পূর্বাইল থানাধীন তালটিয়া এলাকার বাসা হতে খালার বাসার উদ্দেশ্যে বের হয়। এসময় আসামীরা একটি সিএনজিতে ভিকটিম সায়মা শিকদারকে জোড়পূর্বক উঠিয়ে নিয়ে যায়। এ ঘটনায় ২৪ জানুয়ারী নিখোঁজ হওয়া ময়না আক্তারের বাবা বাদী হয়ে গাজীপুর জেলার পূর্বাইল থানায় একটি মামলা দায়ের করেন। যাহার মামলা নং-১২।

 

মামলা দায়েরের পরে (২৮ জানুয়ারী) বরিশাল র‍্যাবের কাছে একটি পত্র প্রেরণ করে পুর্বাইল থানার অফিসার ইনচার্জ ও মামলার তদন্তকারী কর্মকর্তা।পত্র পাওয়ার পরে বরিশাল র‍্যার আধুনিক তথ্য ও প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে আসামীর অবস্থান শনাক্ত করে ভিকটিমকে উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করে।

প্রেসবিজ্ঞপ্তিতে র‍্যাব আরো জানায়- আটকৃত ব্যক্তি হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ থানার মদনপুর গ্রামের মোঃ কাসেম আলীর পূত্র হযরত আলী ওরফে আপন (২৩)। অভিযান পরিচালনা করেন বরিশাল র‍্যাবের মেজর মোহাম্মদ জাহাঙ্গীর আলমের নেতৃত্বে একটি দল।উল্লেখিত- মামলার উদ্ধারকৃত ভিকটিম ও অপহরকারীকে গাজীপুর জেলার পূবাইল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে।