ঢাকা, বৃহস্পতিবার ৯ই মে ২০২৪ , বাংলা - 

আইনের শাসন নেই :প্রিন্স

হামিদুর রহমান, শেরপুর সদর উপজেলা প্রতিনিধি ॥ঢাকাপ্রেস২৪.কম

2023-01-05, 12.00 AM
আইনের শাসন নেই :প্রিন্স

শেরপুরে কেন্দ্রীয় বিএনপি সাংগঠনিক সম্পাদক ইমরান সালেহ প্রিন্স বলেছেন, এ সংবিধান এখন জনগনের প্রতিনিধিত্ব করে না, আওয়ামী লীগের প্রতিনিধিত্ব করে। আওয়ামী লীগ কর্তৃত্ববাদি শাসন কায়েম করতে এ সংবিধানকে কেটে-ছিঁড়ে ফেলে দিয়েছে। যে সংবিধানে মুক্তিযুদ্ধের চেতনা, সাম্য, আইনের শাসন, গণতন্ত্র, ন্যায় বিচারের কথা ছিলো এসব এখন আর নেই, সব ভেনেটি ব্যাগে ঢোকানো হয়েছে। 

তিনি ৪ জানুয়ারি বুধবার বিকেলে বিএনপির আন্দোলনের ১০ দফা ও রাষ্ট্র কাঠামো মেরামতের রুপরেখা: ব্যাখ্যা ও বিশ্লেষণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।বুধবার বিকেল ৩টা জেলা শহরের রঘুনাথবাজারস্থ দলীয় কার্যালয়ে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক এডভোকেট শাহ্ ওয়ারেছ আলী মামুন। 

ব্যাখ্যা বিশ্লেষণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমরান সালেহ প্রিন্স আরো বলেন, দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি হয়েছে। দেশে হত্যা, ধর্ষণ সহ চরম নৈরাজ্যের সৃষ্টি হয়েছে। বিচার ব্যবস্থাকে দলীয় সংগঠনে পরিণত করেছে। বর্তমান সরকার জনগণের সাংবিধানিক অধিকার গুলোকে বিভিন্ন কালা কানুনের মাধ্যমে হরন করেছে। ডিজিটাল এক্টের নামে মিডিয়ার মুখ বন্ধ করে রেখেছে।

জেলা বিএনপির সভাপতি মাহমুদুল হক রুবেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. হযরত আলীর সঞ্চালনায় এ অনুষ্ঠানে জেলা বিএনপির, যুবদল, কৃষক দল, স্বেচ্ছাসেবক দল, তাঁতি দল, মৎস্যজীবী দল, ছাত্রদল, মহিলা দল সহ সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।