ঢাকা, বৃহস্পতিবার ২৬ই জানুয়ারি ২০২৩ , বাংলা - 

জামায়াত আমীরকে গ্রেফতারে অলির নিন্দা

স্টাফ রিপোর্টার ।।ঢাকাপ্রেস২৪.কম

2022-12-13
জামায়াত আমীরকে গ্রেফতারে অলির নিন্দা

বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমানকে গ্রেফতার করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) প্রেসিডেন্ট ড. কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রম।মঙ্গলবার এক বিবৃতিতে তিনি বলেন, জামায়াতে ইসলামীর আমীর একজন নম্র, ভদ্র, বিনয়ী ও সজ্জন ব্যক্তি। তার মতো একজন ক্লিন ইমেজের রাজনীতিবীদকে গভীর রাতে বে আইনী ও পরিকল্পিতভাবে গ্রেফতার করার বিষয়টি ন্যাক্কারজনক। নিশিরাতের সরকার তাকে গ্রেফতারের মাধ্যমে দেশে অস্থিরতা এবং বিশৃঙ্খলা সৃষ্টি করে রাজনৈতিক পরিবেশ ঘোলাটে করার চেষ্টা করছে।

 

কর্নেল অলি বলেন, এই সরকারের আমলে ঘরে বসে রাজনীতি করারও সুযোগ নেই। বিরোধীদল শূন্য করে একদলীয় শাসনব্যবস্থা কায়েম করতে তারা গ্রেফতার কৌশল কাজে লাগাচ্ছে। গ্রেফতার, খুন ও গুমের আতঙ্ক এখন সর্বত্র পরিব্যাপ্ত। সুষ্ঠু পরিবেশকে অস্থিতিশীল করতে সম্পূর্ণ অন্যায়ভাবে জামায়াতের আমীরকে গ্রেফতার করেছে সরকার। 

 

কর্নেল অলি বলেন, সরকার এই গ্রেফতারের মাধ্যমে দেশে চলমান রাজনৈতিক কর্মসূচিকে বাধাগ্রস্ত করতে পারবে না। ভয়-ভীতি দেখিয়ে, মামলা-হামলা দিয়ে জনগণের এই আন্দোলনকে বন্ধ করা যায় না। এ সময় তিনি জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমানের নিঃশর্তভাবে মুক্তি দাবি জানান। প্রেস ‍বিজ্ঞপ্তির খবর