ঢাকা, শনিবার ১০ই ডিসেম্বর ২০২২ , বাংলা - 

খাগড়াছড়ি পুলিশের প্রশিক্ষণ কর্মসূচি উদ্বোধন

জসীম উদ্দিন জয়নাল,পার্বত্যাঞ্চল প্রতিনিধি।।ঢাকাপ্রেস২৪.কম

2022-11-20
খাগড়াছড়ি পুলিশের প্রশিক্ষণ কর্মসূচি উদ্বোধন
জেলা পুলিশের আয়োজনে খাগড়াছড়ি পুলিশ কনফারেন্স রুমে বাংলাদেশ পুলিশের সকল সদস্যের দক্ষতা  উন্নয়ন প্রশিক্ষণ কর্মসূচির ৮ম ব্যাচের  প্রশিক্ষণ  কর্মসূচি অনুষ্ঠিত।
রোববার (২০নভেম্বর ২০২২ইং)সকাল ১০টার  দিকে খাগড়াছড়ি জেলা পুলিশের কনফারেন্স রুমে বাংলাদেশ পুলিশের সকল সদস্যের দক্ষতা  উন্নয়ন প্রশিক্ষণ কর্মসূচির ৮ম ব্যাচের সদস্যদের প্রশিক্ষণ  কর্মসূচি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত হয়ে প্রশিক্ষণ  কর্মসূচির  উদ্বোধন করেন খাগড়াছড়ি  পুলিশ সুপার মো: নাইমুল হক পিপিএম। এসময  অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল জিনিয়া চাকমা অতিরিক্ত পুলিশ সুপার অপরাধ কে এইচ এম  এরশাদ, সহ জেলার  অন্যান্য অফিসার বৃন্দ উপস্থিত ছিলেন।
 
 
প্রধান অতিথির বক্তব্যে খাগড়াছড়ি পুলিশ সুপার মোঃ নাইমুল হক পিপিএম বলেন, "মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় পুলিশের সকল স্তরের সদস্যদের জন্য উক্ত দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ কর্মসূচি টি বাধ্যতামূলক করা হয়েছে। বাংলাদেশ পুলিশের কনস্টেবল হতে মাননীয় অতিরিক্ত আইজি পর্যন্ত প্রত্যেক পুলিশ সদস্যের জন্য বছরে ন্যুনতম একবার প্রশিক্ষণের আয়োজন করা হয়েছে। এই প্রশিক্ষণ কর্মসূচির মাধ্যমে পুলিশ সদস্যদের জন্য বাস্তবমুখী বিভিন্ন প্রশিক্ষণ কোর্স, মডিউল এবং দক্ষ প্রশিক্ষক দ্বারা শিক্ষা দানের মাধ্যমে পুলিশ সদস্যদের দক্ষতা বাড়বে।যা আমাদের কর্মজীবনে ব্যাপক পরিবর্তন নিয়ে আসবে বলে জানান তিনি।