ঢাকা, শুক্রবার ৯ই ডিসেম্বর ২০২২ , বাংলা - 

রিয়েলমি সি৩৩ এর নজরকাড়া ডিজাইন

স্টাফ রিপোর্টার ।।ঢাকাপ্রেস২৪.কম

2022-11-08
রিয়েলমি সি৩৩ এর নজরকাড়া ডিজাইন

রিয়েলমি সি৩৩ এর নজরকাড়া ডিজাইন, উন্নত সিএইচডিআর অ্যালগরিদম প্রযুক্তির পাওয়ারফুল ক্যামেরা, সুবিশাল ব্যাটারি ও ইউএফএস ২.২ সুপার ফাস্ট ডেটা ট্রান্সফারের ব্যবহারকারীদের অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করবে। এই ফোন দারুণ দুইটি রঙ অ্যাকুয়া ব্লু ও নাইট সি কালারে পাওয়া যাচ্ছে। ৩জিবি র‌্যাম ও ৩২জিবি স্টোরেজ সুবিধা সহ এই ফোনটি মাত্র ১২,৯৯৯ টাকায় কেনা যাবে। পাশাপাশি, খুব শিগগিরই বাজারে আসতে যাচ্ছে ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি।

নতুন ফোন উন্মোচন উপলক্ষে রিয়েলমি ফ্যানদের জন্য থাকছে আকর্ষণীয় সব অফার। ফোনটির সাথে পাওয়া যাবে বাংলালিংকের এক্সক্লুসিভ ২০ জিবি ডেটা প্যাক ১২ মাসের জন্য।

দারাজের ১১.১১ ক্যাম্পেইনে রিয়েলমি ফ্যানদের জন্য থাকবে দুর্দান্ত সব অফার। ১০ নভেম্বর রাত ১১:৫৯ মিনিট থেকে শুরু হয়ে যাওয়া ফ্ল্যাশ সেল চলাকালে ব্যবহারকারীরা মাত্র ১২,০৯৯ টাকায় দারাজ থেকে রিয়েলমি সি৩৩ কিনতে পারবেন। সাথে থাকছে বিভিন্ন ব্যাংক কার্ডে আকর্ষণীয় ছাড় ও ইএমআই সুবিধা গ্রহণ করে ফোন কেনার সুযোগ।   

এই ফোনের বিশেষত্ব হল এর চমৎকার ডিজাইন, ৫০ মেগাপিক্সেল সিএইচডিআর ক্যামেরা ও ৫,০০০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি। বাউন্ডলেস সি ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হয়ে তৈরি করা এই ফোন অনেক বেশি ট্রেন্ডি ও ফ্যাশনেবল। ৮.৩ মিলিমিটারের স্লিম বডি ও রাইট-অ্যাঙ্গেল বেজেলসহ এই ফোন হাতে রাখার সাথে সাথে আপনার স্টাইল স্টেটমেন্টে যোগ হবে নতুন মাত্রা। এছাড়া, ব্যবহারের সময় পাওয়া যাবে আরামদায়ক ও প্রিমিয়াম অনুভূতি। এছাড়া, এই ফোনে আছে ইউনিবডি ব্যাক কাভার, যার ফলে ক্যামেরা বাম্পের (ক্যামেরার জন্য বর্ধিত অংশ) কোনো ঝামেলা নেই। মাইক্রন-লেভেল প্রসেসিং ও লিথোগ্রাফির সাহায্যে তৈরি করা এই ডিজাইনের অন্যতম দিক এর ডাইন্যামিক ভিজ্যুয়াল লাইট এফেক্ট, যার ফলে ফোনটি বিভিন্ন আঙ্গেল থেকে দেখতে আরও বেশি আকর্ষণীয় ও দৃষ্টিনন্দন লাগবে। এছাড়া, ‘ওয়াটার-ফ্লো’ এফেক্ট এই ফোনকে অনেক বেশি স্টাইলিশ করে তুলেছে।    

ফটোপ্রেমীদের জন্য এই ফোনে আছে ৫০ মেগাপিক্সেলের সিএইচডিআর অ্যালগরিদম প্রযুক্তি সম্বলিত ক্যামেরা, যার সাহায্যে খুব সহজেই তোলা যাবে আরও উজ্জ্বল ও মনোমুগ্ধকর ছবি। এই প্রযুক্তির সাহায্যে অতিরিক্ত আলোতে ব্যবহারকারীরা ভালো ডিটেইলস সহ পারফেক্ট, পরিষ্কার ও ঝকঝকে ছবি তুলতে পারবেন।  

স্টাইলিশ এই ফোনে আরও আছে সুবিশাল ৫,০০০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি, যার সাহায্যে দিনভর চার্জ শেষ হয়ে যাওয়ার চিন্তা ছাড়াই ফোন ব্যবহার করা যাবে। ৩৭ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই সুবিধা পাওয়া যাবে। তাছাড়া, এই সুবিশাল ব্যাটারির সাহায্যে একবার চার্জ করলে ৩৬.৭ ঘণ্টা ফোনে কথা বলা যাবে এবং ৮৪.৭ ঘণ্টা গান ও ১৪ ঘণ্টা পর্যন্ত ভিডিও উপভোগ করা যাবে। মাত্র ৫ শতাংশ চার্জ দিয়ে ৪৩.৬ ঘণ্টা পর্যন্ত চলবে রিয়েলমি সি৩৩। 

আরও আছে আলট্রা ফাস্ট সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ইউএফএস ২.২ সুপার ফাস্ট ডেটা ট্রান্সফার স্টোরেজ ও শক্তিশালী প্রসেসর। স্টাইল ও পাওয়ারফুল ক্যামেরার সমন্বয়ে তৈরি এই ফোন তরুণদের জন্য নিশ্চিত করবে অনবদ্য অভিজ্ঞতা। বর্তমান বাজারে এই প্রাইস সেগমেন্টে রিয়েলমি সি৩৩ সবচেয়ে স্টাইলিশ ফোন।    

--শেষ--

রিয়েলমি:

ই-কমার্সের বিস্তৃত প্রেক্ষাপটে দৃঢ় পারফরমেন্স এবং ট্রেন্ডি ডিজাইন সরবরাহকারী ডিভাইস হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করে ২০১৮ সালের মে মাসে রিয়েলমি প্রতিষ্ঠিত হয়েছিল। রিয়েলমির বিভিন্ন পণ্য প্রবর্তনের সাথে সাথে তাদের ‘পাওয়ার’ এবং ‘স্টাইল’ এর জন্য ব্যাপক স্বীকৃতি অর্জন করেছে। ভারতে রিয়েলমি দীপাবলির সময় ৩ দিনের মধ্যে ১ মিলিয়ন মোবাইল ফোন বিক্রি রেকর্ড গড়েছিল। রিয়েলমি দক্ষিণ-পূর্ব এশিয়ার লাজাদার বিক্রির রেকর্ডও ভেঙে এই প্ল্যাটফর্মের মোবাইল ফোন বিভাগে ১ নম্বর ব্র্যান্ডে পরিণত হয়েছিল। চীন, ভারত, ইন্দোনেশিয়া, ভিয়েতনাম, থাইল্যান্ড, মালয়েশিয়া, পাকিস্তান, মিশর ইত্যাদির মতো খুব অল্প সময়ের মধ্যেই রিয়েলমে ৬১টিরও বেশি দেশের বাজারে প্রবেশ করেছে। ফেব্রুয়ারি ২০২০, রিয়েলমি বাংলাদেশের বাজারে প্রবেশ করেছে। রিয়েলমি শক্তিশালী পারফরম্যান্স, আড়ম্বরপূর্ণ ডিজাইন, আন্তরিক পরিষেবাগুলো সরবরাহ এবং স্মার্টফোনের আরও সম্ভাবনা অন্বেষণ করতে প্রতিশ্রুতিবদ্ধ।