ঢাকা, শনিবার ১০ই ডিসেম্বর ২০২২ , বাংলা - 

দীপিকার সঙ্গে একান্তে আলোচনা শাহরুখের!

ডেস্ক নিউজ।। ঢাকাপ্রেস২৪.কম

2022-11-06
দীপিকার সঙ্গে একান্তে আলোচনা শাহরুখের!

বয়স মোটে ৫৭। নির্মেদ শরীর, সুঠাম পেশি— এই রূপেই চার বছর পর দেড় মিনিটের জন্য সামনে এসেছেন শাহরুখ খান। অভিনেতার জন্মদিনেই ‘পঠান’ ছবির টিজ়ার প্রকাশ্যে এসেছে। তার পর থেকেই অপেক্ষার প্রহর গুনছেন ভক্তরা। এই ছবিতে নির্মেদ শরীর যেমন চোখ টেনেছে দর্শকের, তেমনই তাঁর কেশবিন্যাস নিয়ে কম কথা হচ্ছে না। এই প্রথম বার নিজের সহ-অভিনেত্রীর সঙ্গে যে কাজটি করলেন, আগে কখনও করেননি শাহরুখ। এই ছবিতে শাহরুখের সঙ্গে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে।‘পঠান’-র সেটে জোরকদমে চলেছে শাহরুখ-দীপিকার চুল নিয়ে চর্চা। কারণ এই ছবির জন্য বেশ বড় চুল রাখতে হয় শাহরুখকে। অভিনেতা সম্প্রতি বলেন, ‘‘পঠান-র সেটে কেশসজ্জা শিল্পীর সঙ্গে মাঝে মধ্যে নিজের লুক নিয়ে আলোচনায় বসতে হয়েছে। কারণ আমার ও দীপিকার দু’জনের সমান চুল ছিল। তবে এখন আমি কেটে নিয়েছি। যদিও বেশ মিস করছি পঠান-র লুকটা।’’ কিন্তু শাহরুখ কথা দিয়েছেন, যদি দর্শকের এই প্রথম পর্বটা পছন্দ হয়, তা হলে এই ছবির দ্বিতীয় ভাগে ফের এই লুকেই ফিরে আসবেন।

 

এই ছবিতে শাহরুখ দীপিকা ছাড়াও রয়েছেন জন আব্রাহাম। বিদেশি স্পাই থ্রিলারের আদলেই তৈরি করা হয়েছ এই ছবির চিত্রনাট্য। নায়ক শাহরুখ, খলনায়ক জন। স্বাভাবিক ভাবেই এই ত্রয়ীকে দেখার জন্য মুখিয়ে রয়েছে দর্শক।

আগামী বছর সাধারণতন্ত্র দিবসে মুক্তি পাবে ‘পাঠান’। জুন মাসে মু্ক্িত পাবে ‘জওয়ান’। তার পর বছর শেষে আসবে রাজকুমার হিরানি পরিচালিত ‘ডাঙ্কি’। শেষ বার শাহরুখকে দেখা গিয়েছিল ‘জ়িরো’ ছবিতে। তবে সেই ছবির একেবারে ভরাডুবি হয় বক্স অফিসে। তার পর দু’বছর কেটেছে অতিমারিতে। এ বার প্রায় চার বছর পর ‘পঠান’-র হাত ধরে বড় পর্দায় কামব্যাক করতে চলেছেন শাহরুখ। সকলের নজর রয়েছে এই অ্যাকশন থ্রিলারের দিকে।