ঢাকা, শুক্রবার ১৯ই এপ্রিল ২০২৪ , বাংলা - 

৫২- তেও সিঙ্গল তাবু, নেপথ্যে কে?

ডেস্ক নিউজ।। ঢাকাপ্রেস২৪.কম

2022-11-04, 12.00 AM
৫২- তেও সিঙ্গল তাবু, নেপথ্যে কে?

৫২ তে পা দিয়েছেন তব্বু। তাঁর সমসাময়িকরা এখন সকলেই এখন অভিনয় করা কমিয়ে দিয়েছেন। কিন্তু তিনি যেন নিজেকে প্রতিনিয়ত ভাঙছেন, গড়ছেন। কেরিয়ারের শুরু থেকেই কারও সঙ্গে প্রতিযোগিতায় নেই তিনি। তবে তাঁর ছবি বাছাই যেন সকলের চেয়ে আলাদা করেছিল তব্বুকে। ‘চাঁদনি বার’ থেকে ‘হায়দর’— সব ছবিতেই জাত চিনিয়েছেন অভিনেত্রী। কেরিয়ারে সফল, তবে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে কখনওই সে ভাবে মুখ খোলেননি তব্বু। এখনও কেন বিয়ে করলেন না তব্বু? বিভিন্ন সময় ফিরে ফিরে এসেছে সেই প্রশ্ন, তবে কখনওই এর সদুত্তর দেননি তব্বু। অভিনেত্রীকে কেন্দ্র করে বিভিন্ন সময় নানা গুঞ্জন শোনা গিয়েছে। কখনও অজয় দেবগন, আবার কখনও নার্গাজুন। এক বার তব্বুর নাম জড়িয়েছিল প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার সঙ্গে।নব্বইয়ের দশকের বিখ্যাত ছবি ‘বিজয়পথ’। সেই ছবিতে নায়ক অজয়-নায়িকা তব্বু। বেশ জনপ্রিয়তা পায় তাঁদের ছবি, জুটি হিসেবে দর্শক পছন্দ করেন তাঁদের। ফের একসঙ্গে দেখা যাবে ‘দৃশ্যম ২’-তে। সামনেই মুক্তি পাবে সেই ছবি।

 

বলিপাড়ায় কান পাতলে শোনা যায় তব্বু ও প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার সম্পর্কের কথা। দিব্যা ভারতী মারা যাওয়ার পর তব্বুর সঙ্গে নাকি সম্পর্কে জড়ান বলিপাড়ার এই প্রযোজক। কিন্তু খুব বেশি দিন স্থায়ী হয়নি সেই সম্পর্ক। শোনা যায়, দিব্যাকে ভুলতে পারছিলেন না সাজিদ। সেই কারণেই ভেঙে যায় এই সম্পর্ক।

 

তার ঠিক পরেই যে অভিনেতার সঙ্গে তব্বুর সম্পর্কে খবর সবচেয়ে বেশি চর্চিত, তিনি হলেন নার্গাজুন। তাঁর সঙ্গে তব্বুর সম্পর্ক নিয়ে বেশ উত্তাল ছিল দক্ষিণী ইন্ডাস্ট্রি। শোনা যায়, প্রায় ১০ বছর বেশি সময় ধরে একে অপরের সঙ্গে ছিলেন তাঁরা। তবে একটা দীর্ঘ সময় কেটে যাওয়ার পর তব্বু বুঝতে পারেন যে, নার্গাজুন তাঁর স্ত্রীকে ছেড়ে নতুন কোনও স্থায়ী সম্পর্কে জড়াবেন না। ফলত সেই সম্পর্কেরও মৃত্যু হয়। কিন্তু, এত সব গুঞ্জনের মাঝে ২০১৭ সালে তব্বু এক সাক্ষাৎকারে তাঁর অবিবাহিত থাকার কারণ জানান। তব্বু রসিকতা করে বলেন, ‘‘আমি অজয়ের জন্য সিঙ্গল। আমার সঙ্গে যে পুরুষকেই কথা বলতে দেখা যেত, তাকে মারার হুমকি দিয়ে রাখত অজয়।’’ আগামী ১৮ নভেম্বর মুক্তি পাবে অজয়-তব্বুর ছবি ‘দৃশ্যম ২’।