ঢাকা, রবিবার ২ই অক্টোবর ২০২২ , বাংলা - 

শেরপুরে সড়ক পাঁকাকরণ কাজের উদ্বোধন

মুঞ্জুরুল হক, শেরপুর জেলা প্রতিনিধি ।।ঢাকাপ্রেস২৪.কম

2022-09-19
শেরপুরে সড়ক পাঁকাকরণ কাজের উদ্বোধন

শেরপুর জেলার সদর উপজেলার চরপক্ষীমারী ইউনিয়নের ডাকপাড়া-ঘোড়াপাড়া ১ কিলোমিটার সড়ক পাঁকাকরণ কাজের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। ১৮ সেপ্টেম্বর রোববার সকালে পল্লী অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় ওই কাজের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আতিউর রহমান আতিক এমপি। এসময় তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল খাতে উন্নয়ন করে যাচ্ছেন। বিশ্ব দরবারে বাংলাদেশ এখন রোল মডেল। শেখের বেটি আছে বলেই দেশের মানুষ শান্তিতে বসবাস করছে। কৃষকদের মাঝে এখন আর সারের জন্য হাহাকার নেই। শেখ হাসিনার সরকার মানুষের ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছে। বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা সহ খাদ্যবান্ধব কর্মসূচির মাধ্যমে ১৫ টাকা কেজি চাউল, নি¤œআয়ের মানুষের জন্য ভর্তুকি মূল্যে টিসিবি’র পণ্য বিতরণসহ এমন কোন সেক্টর নাই শেখ হাসিনার উন্নয়নের ছোয়া লাগেনি। দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে ধরে রাখতে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি।

 

এ উপলক্ষে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিডি) শেরপুরের আয়োজনে ডাকপাড়া (ব্যাঙের মোড়ে) অনুষ্ঠিত আলোচনা সভায় চরপক্ষীমারী ইউনিয়ন আ.লীগের সভাপতি আলহাজ্ব আকবর আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম রব্বানী মন্টুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আতিউর রহমান আতিক এমপি।

 

এসময় শেরপুর জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোহাম্মদ আব্দুলাহ আল মামুন, সদস্য এম.এ হাসেম, সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আশরাফুল আলম মিজান, উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক কুতুব উদ্দিনসহ ওই ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

 

উল্লেখ্য, পল্লী অবকাঠামো উন্নয়ন প্রকল্প (ওজওউচ-ওওও) ডাকপাড়া (ব্যাঙের মোড়) থেকে ঘোড়াপাড়া পর্যন্ত সড়ক উন্নয়ন। রাস্তার দৈর্ঘ্য ১.০০ কিলোমিটার, রাস্তার প্রস্থ ৩.০০ মিটার, চুক্তি মূল্য ১, ১৪, ৫১, ৯৯৯ টাকা। কাজের ঠিকাদার প্রতিষ্ঠান মেসার্স রিয়া এন্টারপ্রাইজ, জামালপুর।