ঢাকা, বুধবার ৮ই মে ২০২৪ , বাংলা - 

সোনাগাজীতে সাংবাদিকের ওপর হামলা

2021-02-09, 12.00 AM
সোনাগাজীতে সাংবাদিকের ওপর হামলা

ফেনী: ফেনীর সোনাগাজীতে ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী ও একটি পত্রিকার ক্যাম্পাস প্রতিনিধি শরীয়ত উল্যাহর ওপর হামলার ঘটনা ঘটেছে। আহত সাংবাদিক শরীয়ত উল্যাহকে তাকে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।সোমবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার আমিরাবাদ ইউনিয়নের সোনাপুর বাজারে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় থানায় এজাহার দায়ের করা হয়েছে।

জানা গেছে, সোনাপুর মানু হাজী বাড়ির মৃত আমির হোসেনের ছেলেদের সঙ্গে আলি আকবর বাড়ির শহীদ উল্লাদের জায়গা নিয়ে বিরোধ চলে আসছিল।

সম্প্রতি পারিবারিক অনুষ্ঠানে যোগ দিতে বাড়িতে যান সাংবাদিক শরীয়ত উল্লাহ। এসময়ে পরিবারের কাছে চাঁদা দাবি করে প্রতিপক্ষের ভাড়াটে সন্ত্রাসী আমিরাবাদ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আইয়ুব নবী ফরহাদ। চাঁদা দিতে অস্বীকৃতি করায় রোববার দুপুর ২টার দিকে শরীয়ত উল্লাহ বাড়ি থেকে সোনাপুর বাজারের মাঝখানে চরডুব্বাবা রোডের মাথায় ডেকে নিয়ে মারধর করেন। শরীয়তকে হত্যার উদ্দেশ্যে পিটিয়ে গুরুতর আহত করেন।

স্থানীয়রা উদ্ধার করে প্রথমে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ২৫০ শয্যা ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

এ বিষয়ে নুর নবী ফরহাদ  বলেন, শরীয়ত উল্যাহর সঙ্গে আমার কোনো বিরোধ নেই। বাজারে আমার দোকানের সামনে শহীদ উল্যাহ ও কয়েকজন নারী ঝগড়া করছিলেন। এসময় আমি উভয়পক্ষকে শান্ত করার চেষ্টা করি। কিন্তু উল্টো তারা আমাকে মেরে আহত করেন।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুল ইসলাম জানান, অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে।