ঢাকা, বুধবার ৮ই মে ২০২৪ , বাংলা - 

বড়াইগ্রামে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ১

2021-02-09, 12.00 AM
বড়াইগ্রামে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ১

নাটোর: নাটোরের বড়াইগ্রাম উপজেলায় ট্রাকের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে মো. তৌহিদুল ইসলাম সাগর (২৭) নামে মাইক্রোবাস চালক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন সেরশাই গার্জিনা (৩০) নামে রূপপুর পারমাণবিক কেন্দ্রে কর্মরত একজন প্রকৌশলী।তিনি রাশিয়ান নাগরিক বলে জানা গেছে মঙ্গলবার (০৯ ফেব্রুয়ারি) সকালে উপজেলার নাটোর-পাবনা মহাসড়কের গুনাইহাটি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

তৌহিদুল ইসলাম সাগর পাবনার ঈশ্বরদী উপজেলার মধ্য বরনখোলা ( রিফুজি কলোনি) এলাকার মো. আব্দুর রাজ্জাকের ছেলে। তিনি পারমাণবিক প্রকল্পের মাইক্রোবাসের চালক। আহত সেরশাই গার্জিনা
রাশিয়ান নাগরিক। তিনি পাবনার রূপপুর পারমাণবিক কেন্দ্রের একজন প্রকৌশলী। তাকে উদ্ধার করে রাজশাহী পপুলার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শফিকুল ইসলাম জানান, সকালে পাবনার রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রে কর্মরত দুইজন প্রকৌশলী পাবনা থেকে মাইক্রোবাসে করে ঢাকায় যাচ্ছিলেন। পথে নাটোর-পাবনা মহাসড়কের গুনাইহাটি এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুমড়ে-মুচড়ে যায় মাইক্রোবাসটি। এ সময় ঘটনাস্থলেই চালক তৌহিদুল ইসলাম সাগর মারা যান। আহত হন সেরশাই গার্জিয়ান নামে ওই রাশিয়ান নাগরিক। অপরজন অক্ষত থেকে যান। তবে তার নাম পরিচয় জানা যায়নি।  

খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আহত ওই বিদেশি নাগরিককে উদ্ধার করে প্রথমে বনপাড়া পাটোয়ারী হাসপাতালে ভর্তি করা হয়। পরে খবর পেয়ে তাদের লোকজন এসে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী পপুলার হাসপাতালে নিয়ে যান।

ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাকটি আটক করা হলেও ট্রাকটির চালক পলাতক রয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে জানান ওসি।