ঢাকা, শনিবার ১০ই ডিসেম্বর ২০২২ , বাংলা - 

২৫ মন্দিরে প্রধানমন্ত্রীর অনুদানের চেক প্রদান

জেলা প্রতিনিধি ॥ ঢকিাপ্রেস২৪.কম

2022-07-21
২৫ মন্দিরে প্রধানমন্ত্রীর অনুদানের চেক প্রদান

প্রধান মন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে নোয়াখালীর বেগমগঞ্জে সাম্প্রদায়িক হামলায় ক্ষতিগ্রস্থ ১৩ টি মন্দির  ও ১২ জন ব্যবসায়ীদের মাঝে ৪১ লাখ ৫০ হাজার টাকার আর্থিক অনুদানের চেক প্রদান করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে নোয়াখালী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্থাণীয় সংসদ সদস্য মামুনুর রশিদ কিরন এ আর্থিক অনুদানের চেক প্রদান করেন। 

জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমানের সভাপতিত্বে এতে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন চৌমুহনী পৌরসভার মেয়র বীরমুক্তিযোদ্ধা খালেদ সাইফুল্যাহ,বেগমগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহনাজ বেগম, জেলা হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক পরিষদের সাধারন সম্পাদক পাপ্পু সাহা, সাবেক ট্রাস্টি তপন মজুমদারসহ আরো অনেকে।  

ক্ষতিগ্রস্থরা বলেন. গত বছরের ১৫ অক্টোবর তাদের মন্দিরগুলোতে হামলা করে যে পরিমান ক্ষতি করা হয়েছে সে পরিমান সহায়তা না পেলেও ঘটনার পর পরই প্রধানমন্ত্রীসহ সবাই যে ভাবে তাদের পাশে এসে দাঁড়িয়ে মনোবল-সাহস যুগিয়েছেন আবার ঘুরে দাঁড়ানোর জন্য সে জন্য সবার কাছে তারা কৃতজ্ঞ। তারা আগামীতেও প্রধানমন্ত্রীর শেখ হাসিনার হাতকে শক্তিশালী  করার জন্য এবং একটি উন্নয়শীল রাস্ট্র হিসেবে বাংলাদেশকে প্রতিষ্ঠিত করার জন্য তাঁর পাশ সব সময় থাকবেন।