ঢাকা, বৃহস্পতিবার ৯ই মে ২০২৪ , বাংলা - 

নগ্ন ছবি বানিয়ে ব্ল্যাকমেইলের অভিযোগ

2022-07-12, 12.00 AM
নগ্ন ছবি বানিয়ে ব্ল্যাকমেইলের অভিযোগ
নোয়াখালীর কবিরহাট উপজেলার চাপরাশিরহাট বাজার সংলগ্ন জোনাকির পোল এলাকায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।সোমবার (১১জুলাই) বেলা ১১টার দিকে যুবসমাজ ও এলাকাবাসীর উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়।মানববন্ধনে বক্তারা বলেন, নগ্ন ছবি বানিয়ে ব্লাকমেইল করে নবমুসলিম মুজাহিদের মেয়ে জান্নাতুল নাঈম প্রীতি কে আত্নহত্যার প্ররোচনা দেওয়া ও বিয়ের প্রলোভন দেখিয়ে ২লক্ষ ৫০হাজার টাকা আত্মসাৎকারী প্রতারক আবদুল করিম ওরফে করিমা চোরা ও মো. সৌরভের ফাঁসির দাবি করেন।  
 
এসময় উপস্থিত ছিলেন স্থানীয় বাসিন্দা, মাস্টার মহিন উদ্দিন, ওবায়দুল হক বিএসসি, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. সেলিম, জোনাকি ফুল ক্রীড়া সংঘের সাধারণ সম্পাদক মো.সাইফুদ্দিন ফয়সাল,জোনাকি ফুল ব্লাড ব্যাংকের সভাপতি জামাল উদ্দিন।
 
উল্লেখ্য,গত ১জুলাই নিহত কিশোরী জান্নাতুল নাঈম প্রীতি (১৬) মুঠোফোনে মো.সৌরভ নামে (করিমের সাজানো বন্ধু) সঙ্গে কথা বলার পর গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করে। সে উপজেলার চাপরাশিরহাট ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের উপদ্দি লামছি গ্রামের মৃত মুজাহিদের মেয়ে।কবিরহাট থানার পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদীন বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। এবং এঘটনার তদন্ত চলছে।