ঢাকা, শুক্রবার ৯ই ডিসেম্বর ২০২২ , বাংলা - 

ঠাকুরগাঁওয়ে ইপিএল প্রীতি ক্রিকেট টুর্নামেন্ট

হুমায়ুন কবির, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি ॥ ঢকিাপ্রেস২৪.কম

2022-07-12
ঠাকুরগাঁওয়ে ইপিএল প্রীতি ক্রিকেট টুর্নামেন্ট
ঠাকুরগাঁও সদর উপজেলার ভূল্লী কুমারপুর উচ্চ বিদ্যালয় মাঠে ঈদ আনন্দ উদযাপন উপলক্ষে ইপিএল প্রীতি ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। ওই বিদ্যালয়ের ১৯৮৬-২০২২ সালের এস এস সি ব্যাচের আয়োজনে সোমবার (১১ জুলাই) সকালে কুমারপুর উচ্চ বিদ্যালয় মাঠে এটির উদ্বোধন করা হয়। ক্রিকেট ম্যাচের পাশাপাশি দিনব্যাপী চলে আনন্দ আড্ডা। এই বর্ণাঢ্য আয়োজনকে ঘিরে তরুণ ক্রীড়ামোদীদের মেলা বসে এবং সকাল থেকে আশপাশের এলাকা থেকে দর্শকরা মাঠে এসে উপস্থিত হন।
 
টুর্নামেন্টে বাহার ট্রেডিং, তিয়াস তিমু ফিলিং স্টেশন ও মামুন ইলেক্ট্রনিক এর সৌজন্যে মূলত ৮টি দল গঠন করা হয়। দলগুলো হলো: ১. জুয়েল মেগাস্টারস ২. আলম লিজেন্ডস ৩. খাজা রিস্টোকার্টস ৪. শাওন কিংস ৫. মিঠু রয়েলস ৬. ইলিয়াস নাইট রাইডারস ৭. মানিক ফাইটারস ৮. রিংকু ভিক্টরস এদের নিয়েই এই প্রীতি ক্রিকেট টুর্নামেন্টে অনুষ্ঠিত হয়।
 
টুর্নামেন্টে অতিথি হিসাবে  উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ভূল্লী ডিগ্রী কলেজের অধ্যক্ষ জুলফিকার আলী, সদর আওয়ামীলীগের সহ-সভাপতি রওশনুল হক তুষার, জেলা আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক ইমরান চৌধুরী, সদর থানা যুব দলের আহবায়ক আশরাফুল হক প্রমুখ।
এছাড়াও কুমারপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইলিয়াস আলী, ভূল্লী বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মিজানুর রহমানসহ এলাকার সামাজিক,রাজনৈতিক, সাংস্কৃতিক নারী-পুরুষ এবং প্রায় হাজর খানেক ক্রীড়ামোদী দর্শক উপস্থিত ছিলেন। 
দিনব্যাপী টুর্নামেন্টের ফাইনালে জুয়েল মেগাস্টারসকে পরাজিত করে ইলিয়াস নাইট রাইডারস জয়লাভ করেন।
পরে বিজয়ী ও রানার আপ দলের মাঝে পুরস্কার হিসেবে ট্রফি ও ম্যাডেল দেয়া হয়।