ঢাকা, বৃহস্পতিবার ৯ই মে ২০২৪ , বাংলা - 

রানীশংকৈলে সাংবাদিকদের সাথে চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়

হুমায়ুন কবির, রানীশংকৈল(ঠাকুরগাঁও) প্রতিনিধিঃঢাকাপ্রেস২৪.কম

2022-07-08, 12.00 AM
রানীশংকৈলে সাংবাদিকদের সাথে চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়
ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল প্রেসক্লাব (পুরাতন) কার্যালয়ে শুক্রবার ৮ জুলাই দুপুর ১২ টায় প্রেসক্লাবের আহব্বায়ক কুশমত আলীর সভাপতিত্বে  সাংবাদিকদের সাথে এ উপজেলারনন্দুয়ার ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ'লীগ মনোনীত  নৌকা মার্কা প্রার্থী আব্দুল বারীর এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। ।সভায় বক্তব্য রাখেন  নন্দুয়ার ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক নৌকা মার্কার প্রার্থী আব্দুলবারী। তিনি তার বক্তব্যে বলেন, গত  নির্বাচনে আমি সামান্য ভোটে হেরে গেছি। এবারও আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে আমি নির্বাচন করছি। আমাকে আপনারা সবাই সহযোগিতা করবেন।  আমি নন্দুয়ার ইউনিয়নের অসমাপ্ত উন্নয়নমূলক কাজগুলি করে জনগণের সেবা
করতে চাই। অগ্রাধিকার ভিত্তিতে তিনি ইউনিয়নের প্রযোজনীয় রাস্তা কালভার্ট ও নিজস্ব ইউনিয়ন পরিষদ ভবন নির্মাণের কথা বলেন। তিনি আরো বলেন, নির্বাচন অবাধ ও সুষ্ঠু  হওয়ার লক্ষ্যে  আপনারা সাংবাদিকরা সহযোগিতা করবেন এবং নির্বাচনী মাঠের সঠিক চিত্র তুলে ধরবেন।
এছাড়াও বক্তব্য রাখেন প্রেসক্লাবের নব-নির্বাচিত  সভাপতি  অধ্যাপক আনোয়ারুল ইসলাম,  নব-নির্বাচিত সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ,নব-নির্বাচিত সহ-সভাপতি রুহুল আমিন ও নব-নির্বাচিত যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম সুজন,সাবেক সম্পাদক সফিকুল ইসলাম শিল্পি ও সাবেক যুগ্ম সম্পাদক হুমায়ূন কবির,সদস্য রেজাউল করিম রাজা ও সদস্য মাহবুব আলম প্রমুখ। সভায় আব্দুল বারী সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন। সাংবাদিকরা নির্বাচনে তার সাফল্য কামনা করেন।