ঢাকা, বৃহস্পতিবার ৯ই মে ২০২৪ , বাংলা - 

শেরপুরে গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী ও সহযোগী গ্রেফতার

মুঞ্জুরুল হক, শেরপুর জেলা প্রতিনিধি ॥

2022-06-29, 12.00 AM
শেরপুরে গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী ও সহযোগী গ্রেফতার

শেরপুর জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশ ২২ জুন বুধবার রাত সাড়ে ১০টার দিকে শেরপুর সদর উপজেলার আন্ধারিয়া পুরানপাড়া গ্রামে অভিযান চালিয়ে সাড়ে ৩ কেজি গাঁজাসহ রূপসী বেগম (২১) নামে এক নারী মাদক ব্যবসায়ী ও মোজাফফর আলী (৫৬) নামে এক সহযোগীকে গ্রেফতার করেছে।গ্রেফতারকৃতরা হলো- শেরপুর সদর উপজেলার আন্ধারিয়া পুরানপাড়া গ্রামের জনৈক মজিবর রহমানের স্ত্রী রূপসী বেগম ও তার সহযোগী একই গ্রামের মৃত ছফেত  উল্যার ছেলে মোজাফফর আলী। 

ডিবি পুলিশ সূত্রে জানা গেছে, এক গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখা ডিবির ওসি রিয়াদ মাহমুদ এর নেতৃত্বে ডিবির উপ-পরিদর্শক (এসআই) আজিজুল হক, সহকারী উপ-পরিদর্শক (এসআই) আজিজুল হক, সহকারি উপ-পরিদর্শক (এএসআই) জহুরুল হক সঙ্গীয় ফোর্সসহ বুধবার রাতে সদর উপজেলার কামারিয়া ইউনিয়নের আন্ধারিয়াপুরান পাড়া গ্রামে অভিযান চালায়। এসময় মাদক ব্যবসায়ী রূপসী বেগম একটি প্লাস্টিক ব্যাগে রক্ষিত সাড়ে ৩ কেজি গাঁজা তার বাড়ী থেকে নিয়ে বিক্রয়ের উদ্দেশ্যে রাস্তায় বের হওয়ার সময় অপর সহযোগী মোজাফফর আলীকে হাতেনাতে আটক করে। 

এব্যাপারে জেলা গোয়েন্দা শাখা ডিবি (ওসি) রিয়াদ মাহমুদ সত্যতা নিশ্চিত করে বলেন, এঘটনায় শেরপুর সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। ২৩ জুন বৃহস্পতিবার দুপুর ধৃত মাদক ব্যবসায়ী রূপসী বেগম ও তার সহযোগী মোজাফফর আলীকে আদালতে সোপর্দ করেছে ডিবি পুলিশ।