ঢাকা, মঙ্গলবার ১৬ই আগস্ট ২০২২ , বাংলা - 

নার্সকে গণধর্ষণ,গ্রেফতার চার সাঁতারু

ডেস্ক রিপোর্টার।।ঢাকাপ্রেস২৪.কম

2022-03-30
নার্সকে গণধর্ষণ,গ্রেফতার চার সাঁতারু

ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের এক নার্সকে বেঙ্গালুরুতে গণধর্ষণ করার অভিযোগ উঠেছে জাতীয় স্তরের চার সাঁতারুর বিরুদ্ধে। পশ্চিমবঙ্গ থেকে বেঙ্গালুরুর গিয়ে এক বেসরকারি হাসপাতালে কাজ করতেন ওই নার্স।বেঙ্গালুরু পুলিশ নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে চার অভিযুক্তকে গ্রেফতার করেছে।গ্রেফতাররা হলেন, রজত, শিব রানা, দেব সারোহা এবং যোগেশ কুমার। এ খবর জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস।

জানা গেছে, একটি ডেটিং অ্যাপে রজতের সঙ্গে আলাপ হয় নির্যাতিতার। তারপর তারা দেখা করেন। রজত তরুণীকে নিজের ফ্ল্যাটে নিয়ে যাওয়ার প্রস্তাব দেন। তার ফ্ল্যাটে আরও তিন বন্ধু থাকে। এরপর তরুণী রজতের সঙ্গে তার ফ্ল্যাটে গেলে চার বন্ধু পালা করে তাকে ধর্ষণ করেন।

ঘটনাটি ঘটে ২৪ মার্চ। ঘটনার পরদিন কোনোক্রমে নির্যাতিতা তার এক বন্ধুকে ফোন করলে সে গিয়ে তাকে সেখান থেকে উদ্ধার করে। এরপর সেদিনই সঞ্জয়নগর পুলিশ স্টেশনে একটি অভিযোগ দায়ের করেন।

রজত এবং শিব রানা গত তিন মাস ধরে শহরেই ছিলেন। তাদের বন্ধু দেব সারোহা এবং যোগেশ কুমার এক সপ্তাহ আগে শহরে সাঁতার অনুশীলনের জন্য তাদের সঙ্গে যোগ দেন। ঘটনার পর পুলিশে অভিযোগ দায়ের হয়েছে বলে জানতে পেরে চারজনই পালানোর চেষ্টা করেন। পরে বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারের পর বেঙ্গালুরু পুলিশ তাদের জিজ্ঞাসাবাদ শুরু করেছে।