ঢাকা, বৃহস্পতিবার ৯ই মে ২০২৪ , বাংলা - 

চিকিৎসার জন্য ব্যাংকক যাচ্ছে রওশন এরশাদ

স্টাফ রিপোর্টার।।ঢাকাপ্রেস২৪.কম

2021-11-05, 12.00 AM
চিকিৎসার জন্য ব্যাংকক যাচ্ছে রওশন এরশাদ

উন্নত চিকিৎসার জন্য ব্যাংকক নেওয়া হচ্ছে জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদকে। শুক্রবার (৫ নভেম্বর) বিকেল ৫টায় এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে ব্যাংকক নেওয়ার কথা রয়েছে।সেখানে বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসা করানো হবে বলে জানিয়েছেন তার ছেলে রাহগীর আল মাহি সাদ এরশাদ এমপি।এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বার্ধক্যজনিত কারণে নানা রকম জটিলতার মধ্য দিয়ে যাচ্ছেন রওশন এরসাদ। গত ১৪ আগস্ট চেকআপ করার জন্য সম্মিলিত সামরিক হাসপাতালে গেলে ডাক্তাররা তাকে ভর্তি হওয়ার পরামর্শ দেন। দু’দিন পর স্বাস্থ্যের অবনতি হলে তাকে আইসিইউতে নেওয়া হয়। কিছুদিন থাকার পর স্বাস্থ্যের উন্নতি হলে কেবিনে স্থানান্তর করা হয়। গত ১৬ অক্টোবর আবার অবনতি হলে ফের তাকে আইসিইউতে নেওয়া হয়।

সাদ এরশাদ মায়ের সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

ফুসফুসের সমস্যাসহ বার্ধক্যজনিত নানা জটিলতায় ভুগছেন ৭৮ বছর বয়সী এ রাজনীতিবিদ। সাবেক ফাস্টলেডি রওশন এরশাদ টানা পঞ্চমবারের মতো জাতীয় সংসদে রয়েছেন। ১৯৯৬ সালে ময়মনসিংহ-৪ আসন থেকে নির্বাচিত হন, ২০০১ সালে গাইবান্ধা-৫, ২০০৮ সালে রংপুর-৩ (সদর) আসন থেকে উপ-নির্বাচনে ,২০১৪ ও ২০১৮ সালে মংমনসিংহ সদর আসন থেকে এমপি নির্বাচিত হন।

বিগত দশম জাতীয় সংসদেও বিরোধীদলীয় নেতার দায়িত্ব পালন করেন। চলতি সংসদের শুরুতে বিরোধীদলীয় উপনেতা নির্বাচিত হন। এরশাদের মৃত্যুতে বিরোধীদলীয় নেতার পদ শূন্য হলে রওশন এরশাদ বিরোধীদলীয় নেতা মনোনীত হন।