ঢাকা, শুক্রবার ১৯ই এপ্রিল ২০২৪ , বাংলা - 

বিএফইউজে নির্বাচন,৩৪ প্রার্থী’র লড়াই

স্টাফ রিপোর্টার।।ঢাকাপ্রেস২৪.কম

2021-10-22, 12.00 AM
বিএফইউজে নির্বাচন,৩৪ প্রার্থী’র লড়াই

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) নির্বাচনের ভোটগ্রহণ শনিবার (২৩ অক্টোবর)। সারা দেশে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ।‘মুক্তিযুদ্ধের চেতনায় অবিচল’ স্লোগানকে সামনে রেখে বিএফইউজের এই নির্বাচনে সভাপতি, সহ-সভাপতি, মহাসচিব, যুগ্ম মহাসচিব, কোষাধ্যক্ষ, দফতর সম্পাদক ও ৪টি নির্বাহী সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৩৪ প্রার্থীরা। চূড়ান্ত প্রার্থী তালিকা অনুযায়ী, সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন আবদুল জলিল ভুঁইয়া, ওমর ফারুক ও আবু জাফর সূর্য  । সহ-সভাপতি পদে অমিয় ঘটক পুলক, আজমল হক হেলাল, মধুসূদন মণ্ডল, মফিদা আকবর ও সালাম মাহমুদ।সভাপতি প্রার্থী যার যাার পক্ষে ভোট দেয়ার অনুরোধ করছেন।

মহাসচিব পদে লড়ছেন আবদুল মজিদ, লায়েকুজ্জামান ও দীপ আজাদ। যুগ্ম মহাসচিব পদে নাসিমা আক্তার সোমা, বরুন ভৌমিক নয়ন, মানিক লাল ঘোষ ও শেখ মামুনুর রশীদ। কোষাধ্যক্ষ পদে খায়রুজ্জামান কামাল, নজরুল কবির ও মোহাম্মদ আবু সাঈদ।

দফতর সম্পাদক পদে সেবিকা রানী ও  এম শাহজাহান, মাসুম আহাম্মদ, মীর আফরোজ জামান, রেজাউল করিম রেজা, শাহ আলম ডাকুয়া ।

৪টি সদস্য পদের বিপরীতে ১০ প্রার্থী হিসেবে রয়েছেন: আবদুল খালেক লাভলু, উম্মুল ওয়ারা সুইটি, এম এ রহিম রনো, ড. উৎপল কুমার সরকার, নূরে জান্নাত আখতার সীমা, মো. সফিউর রহমান, শাহজাহান স্বপন, শেখ নাজমুল হক সৈকত, শফিউদ্দিন আহমেদ বিটু ও হামিদ মোহাম্মদ জসিম।এবারের নির্বাচনে মোট ভোটার সংখ্যা তিন হাজার ৯৭৭ জন। প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন জ্যেষ্ঠ সাংবাদিক শাহজাহান সরদার।