ঢাকা, বৃহস্পতিবার ৯ই মে ২০২৪ , বাংলা - 

জোরপূর্বক গর্ভপাত: স্বামীসহ গ্রেফতার ৪

জেলা করেসপন্ডেন্ট।।ঢাকাপ্রেস২৪.কম

2021-09-02, 12.00 AM
জোরপূর্বক গর্ভপাত: স্বামীসহ গ্রেফতার ৪

সাতক্ষীরা: সাতক্ষীরায় জোরপূর্বক গর্ভপাত করানোয় স্বামীসহ চার জনকে গ্রেফতার করেছে পুলিশ।গ্রেফতার হলেন, শহরের পলাশপোল এলাকার বাবর আলীর ছেলে ও ওই গৃহবধূর স্বামী নাজমুল ইসলাম সজল (২৮), শশুর বাবর আলী (৪৮), শভশুড়ি পারভীন সুলতানা (৩৯), সাতক্ষীরা মা ও শিশু কল্যাণ কেন্দ্রের সেবিকা শিরিন সুলতানা (৩৯) ও মমতাজ শাহানারা লিলি (৩৭)। বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) ভোররাতে জেলার বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়।

নাজমুল ইসলামের স্ত্রী জানান, যৌতুকের দাবিতে স্বামীসহ পরিবারের সদস্যরা তার উপর বিভিন্ন সময় নির্যাতন চালিয়ে আসছিল। ১৪ আগস্ট সকালে তাকে মারপিট করে বেলা ৩টার দিকে সাতক্ষীরা মা ও শিশু কল্যাণ কেন্দ্রে নিয়ে জোরপূর্বক গর্ভপাত ঘটায় স্বামীসহ শশুর বাড়ির লোকজন। পরবর্তীতে সুস্থ হয়ে ১ সেপ্টেম্বর (বুধবার) তিনি সদর থানায় মামলা দায়ের করেন।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন জানান, যৌতুকের দাবিতে নির্যাতন ও অবৈধ গর্ভপাতের ঘটনায় সাতক্ষীরা সদর থানায় ওই গৃহবধূ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।এ মামলায় মা ও শিশু কল্যাণ কেন্দ্রের দুই সেবিকাসহ গৃহবধূর স্বামী, শশুর ও শাশুড়িকে গ্রেফতার করা হয়েছে বলেও জানান পুলিশ।