ঢাকা, বৃহস্পতিবার ৯ই মে ২০২৪ , বাংলা - 

নায়িকা পরীমনির জামিন দিয়েছেন আদালত

স্টাফ রিপোর্টার।।ঢাকাপ্রেস২৪.কম

2021-08-31, 12.00 AM
নায়িকা পরীমনির জামিন দিয়েছেন আদালত

রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদক মামলায় ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণির জামিন মঞ্জুর করেছেন আদালত।মঙ্গলবার (৩১ আগস্ট) দুপুরে ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ শুনানি শেষে পরীমণির জামিন মঞ্জুর করেন। তবে আজ পরীমণিকে আদালতে হাজির করা হয়নি।এর আগে তৃতীয় দফা রিমান্ড শেষে গত ২২ আগস্ট একই আদালতে পরীমণির পক্ষে জামিন আবেদন করেন তার আইনজীবী মজিবুর রহমান। আদালত আগামী ১৩ সেপ্টেম্বর জামিন আবেদনের শুনানির দিন ধার্য করেছিলেন।

এরপর পরীমণির আইনজীবী মজিবুর রহমান জামিন শুনানির বৈধতা চ্যালেঞ্জ করে হাইকোর্টে আবেদন করেন। ২১ দিন পর ২৬ আগস্ট জামিন শুনানির দিন নির্ধারণ করে মহানগর দায়রা জজ আদালতের দেওয়া আদেশ কেন বাতিল ঘোষণা করা হবে না, তা জানতে চেয়ে রুল দিয়েছেন হাইকোর্ট। বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি কে এম জাহিদ সারওয়ার কাজলের হাইকোর্ট বেঞ্চ এই রুল দেন।

রুলে আরও জানতে চাওয়া হয়, জামিন আবেদনের শুনানি এগিয়ে দুই দিনের মধ্যে করতে কেন নির্দেশ দেওয়া হবে না, বিবাদীদের আগামী ১ সেপ্টেম্বরের মধ্যে রুলের জবাব দিতে বলা হয়েছে। এর মধ্যেই আদালত জামিন শুনানির দিন ধার্য করেন।

উল্লেখ্য, গত ৪ আগস্ট বিকেল ৪টার পর পরই বনানীর ১২ নম্বর রোডের পরীমণির বাসায় অভিযান পরিচালনা করে র‌্যাব। অভিযানে তার বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি মদসহ গ্রেফতার করা হয় পরীমণিকে।