ঢাকা, বুধবার ৮ই মে ২০২৪ , বাংলা - 

বিয়ে করেছি, চুরি-ডাকাতি করি নাই: নিলয়

বিনোদন প্রতিবেদক।।ঢাকাপ্রেস২৪.কম

2021-08-14, 12.00 AM
বিয়ে করেছি, চুরি-ডাকাতি করি নাই: নিলয়

২০১৬ সালে অভিনেত্রী ও মডেল আনিকা কবির শখকে বিয়ে করেছিলেন নিলয় আলমগীর। কিন্তু তাদের সেই বিয়ে খুব বেশি দিন টেকেনি। ফলে সংসার জীবনের ইতি টানতে হয় এই তারকা দম্পতিকে।এদিকে, গত ৭ জুলাই দ্বিতীয়বার বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন অভিনেতা নিলয় আলমগীর। তার স্ত্রীর নাম তাসনুভা তাবাসসুম হৃদি। তিনি ঢাকা গার্হস্থ অর্থনীতি কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী।

৭ জুলাই বিয়ের বন্ধনে আবদ্ধ হলেও, গত ১২ আগস্ট সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের রিলেশনশিপ স্ট্যাটাস পাল্টে ম্যারিড লিখে বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন নিলয় আলমগীর।

বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা দেওয়ার পর বিয়ের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছিলেন নিলয়। যার ক্যাপশনে তিনি অনুরোধ করে লিখেছিলেন, বিয়ে করে খুব রোমান্টিক মুডে আছি, কেউ বাজে কিছু লিখবেন না।

কিন্তু নিলয়ের সেই অনুরোধ কেউ কেউ রেখেছেন আবার কেউ রাখেননি। দ্বিতীয় বিয়ে করায় তার শেয়ার করা ছবিগুলোর মন্তব্যের ঘরে আজে-বাজে মন্তব্য লক্ষ্য করা গেছে।

সেসব মন্তব্যের প্রেক্ষিতে আজ (১৪ আগস্ট) একটি স্ট্যাটাস দিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন নিলয়। তিনি লিখেছেন, “কি যে একটা সমস্যায় আছি। বিয়ে করেছি, ২য় বিয়ে। হালাল সম্পর্ক, বৈধ সম্পর্ক। চুরি, ডাকাতি, খুন, ধর্ষন তো আর করি নাই। নতুন বউয়ের সাথে হাসি খুশি ছবি দিলে কমেন্ট করতেসে এতো নির্লজ্জ কেন আপনি, ২য় বিয়ে করসেন আবার বউয়ের সাথে ছবি দেন। একা ছবি দিলাম তাতেও সমস্যা বিয়ের পর একা ছবি কেনো? আমার বিড়াল এর সাথে ছবি দিলাম সেটাও সমস্যা। এক হাজারের উপরে ছবি তুলেছি। গালি খাওয়ার ভয়ে পোস্ট করতে পারছি না। আমার এতো ছবি লইয়া আমি এখন কোথায় যাইবো।”