ঢাকা, বুধবার ৮ই মে ২০২৪ , বাংলা - 

শিল্পা শেট্টির একগুচ্ছ কেচ্ছা এবার প্রকাশ্যে

বিনোদন প্রতিবেদক।।ঢাকাপ্রেস২৪.কম

2021-07-30, 12.00 AM
শিল্পা শেট্টির একগুচ্ছ কেচ্ছা এবার প্রকাশ্যে

অশ্লীল ছবি বা পর্ন বানানোর অভিযোগে গত সোমবার অর্থাৎ ১৯ জুলাই রাতেই বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজকুন্দ্রাকে গ্রেফতার করেছে মুম্বাই পুলিশ। গ্রেফতারির পর ২৩ জুলাই তাকে এসপ্ল্যানেড আদালতে পেশ করা হয়। এরপর তাকে ২৭ জুলাই পর্যন্ত পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়েছিল। এই কারণে গত কয়েকদিন ধরেই শিরোনামে রয়েছেন অভিনেত্রী শিল্পা শেট্টি।
তবে এবার স্বামীর কারণে অভিনেত্রীকে নিয়ে বিতর্ক তৈরি হলেও এই প্রথমবার নয় এর আগে নিজের কার্যকলাপের কারণেও চর্চায় উঠে এসেছে শিল্পা শেট্টির নাম। এমনই দুটি ঘটনার কথা আজ আপনাদের বলব।

রিচার্ড গের বিতর্ক- ২০০৭ সালে এই ঘটনার জেরে সর্বত্র হইচই পড়ে গিয়েছিল। আসলে হলিউডের বিখ্যাত অভিনেতা রিচার্ড গের এইডস সংক্রান্ত সচেতনতা প্রচারমূলক একটি অনুষ্ঠানে ভারতে এসে প্রকাশ্যেই শিল্পার হাতে চুমু খেয়েছিলেন।

 শিল্পাকে পুরোহিতের চুম্বন- ২০০৯ সালে শিল্পা শেট্টি উরিষ্যার দক্ষিগোপাল মন্দিরে গিয়েছিলেন। সেখানে এক পুরোহিত খালি গায়েই শিল্পাকে চুম্বন করেছিলেন, যা সেই সময় প্রচুর চর্চার কারণ হয়ে দাঁড়িয়েছিল। শিল্পাও বেশ হাসিমুখেই সেই চুম্বন গ্রহণ করেছিলেন।
উল্লেখ্য পুলিশ ইতিমধ্যেই রাজের ১২ লক্ষ ডলারে ১২১টি পর্ন ভিডিও লেনদেনের বিষয়ে জানতে পেরেছে। এছাড়া এদিন পুলিশ কোর্টে জানায়, রাজ কুন্দ্রার সিটি ব্যাঙ্ক এবং কোটাক মাহিন্দ্রা ব্যাঙ্কের অ্যাকাউন্ট বাজেয়াপ্ত করে কোটাক মাহিন্দ্রা ব্যাঙ্কে রাজ কুন্দ্রার ১ কোটি ১৩ লক্ষ টাকার হদিশ পাওয়া গিয়েছে। অন্যদিকে নিজের জামিনের আবেদনে রাজ কুন্দ্রা জানিয়েছেন হটশটস অ্যাপের জন্য যে ভিডিয়ো গুলি ব্রিটিশ যুক্তরাজ্যের একটি কোম্পানির জন্য তিনি বানিয়েছিলেন বলে দাবি করা হচ্ছে , সেগুলি ইরোটিকা হলেও তা পর্নোগ্রাফি নয়। কারণ সেখানে প্রকৃত যৌন সঙ্গমের কোনও দৃশ্য নেই।